বিনোদন

অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে নাদিয়া

নাটক, টেলিছবির শিল্পীদের সংগঠন ‘অভিনয় শিল্পী সংঘ’র নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আসছে ২১ জুন। ২০১৯-২০২১ মেয়াদের কার্যনির্বাহী কমিটিতে নির্বাচিত হতে লড়তে যাচ্ছেন ছোটপর্দার একঝাঁক জনপ্রিয় মুখ, যারা প্রত্যেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত। কার্যনির্বাহি সদস্যপদে প্রার্থী হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া আহমেদ । আসন্ন নির্বাচন নিয়ে আশাবাদী এই অভিনেত্রী।

নির্বাচনের আগে কোনো প্রতিশ্রুতি না দিলেও সাধারণ অভিনয় শিল্পীদের পাশে থাকবেন এমন আশাবাদ জানিয়ে নাদিয়া জানান, কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করছি, এখানে থেকে আমার একার কিছু না করার সুযোগ নেই। তবে আমি চাইবো এই সংগঠনের সাধারণ সদস্য যারা আছেন তাদের চাওয়া পাওয়ার বিষয়টি আমি নীতিনির্ধারণী বৈঠকে উপস্থাপন করতে।

এছাড়াও বিভিন্ন পদে নির্বাচন করছেন ছোটপর্দার একঝাঁক জনপ্রিয় মুখ, যারা প্রত্যেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত। আসন্ন নির্বাচনে যারা প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছেন, তাদের তালিকা প্রকাশ করেছে বর্তমান শিল্পী সংঘ।

শিল্পী সংঘ থেকে জানানো হয়, এবার শিল্পী সংঘের ভোটার সবমিলিয়ে প্রায় ছয়শো ছয়টির মতো। নির্বাচন অনুষ্ঠিত হবে রাজধানীর সেগুনবাগিচায় অবস্থিত শিল্পকলা একাডেমিতে। ভোটগ্রহণ চলবে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

খাইরুল আলম সবুজের করা স্বাক্ষরে নির্বাচনে অংশ নিতে যাওয়া প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ হয়েছে সোমবার (১০ জুন)। সেখানে দেখা গেছে, ৫২ জন প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন। সেখান থেকে প্রাপ্ত ভোটে নির্বাচিত হবেন ২১ জন। তাদের নিয়েই গঠিত হবে নতুন কমিটি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন