বিনোদন

প্রথমবার বাপ্পির বিপরীতে ফারিয়া ও তিশা

পরিচালক দীপংকর দীপন ভবিষ্যৎ ঢাকার চিত্র কী হবে এ গল্প সেলুলয়েডের পর্দায় তুলে ধরছেন। তার পরিচালনায় এ ছবির নাম ‘ঢাকা-২০৪০’। এরই মধ্যে ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বাপ্পি চৌধুরী, নুসরাত ফারিয়া ও নুসরাত ইমরোজ তিশা। তিনজনই  এই প্রথমবার একসঙ্গে অভিনয় করবেন।

পরিচালক জানান, এটি ফিউচারিস্টিক সোশ্যাল ড্রামা। ছবিটির গল্প হাবিব রহমান ও পরিচালক দীপনের দীর্ঘদিনের লালিত, এরপর বেশ যত্ন নিয়ে গল্পটির চিত্রনাট্য করা হয়েছে। দেশীয় বাজেটে ফিউচারিস্টিক ছবি নির্মাণের সয়েল টেস্ট হিসেবে হইচইয়ের জন্য ওয়েব সায়েন্স ফিকশন ‘লিলিথ’ বানানোর অভিজ্ঞতা কাজে লাগিয়েছেন তিনি। আগামী ২০ জুন ঢাকার একটি অভিজাত ক্লাবে ছবিটির মহরত অনুষ্ঠিত হবে। ছবিতে আরও একজন তারকাশিল্পী অভিনয় করছেন। তবে তার নাম প্রকাশ করা হয়নি।

দীপন বলেন, ছবিটি নির্মাণ একটা নতুন চ্যালেঞ্জ। তবে আমি চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। আশা করি ভালো কিছুই হবে।

ছবিতে অভিনয় প্রসঙ্গে বাপ্পি বলেন, ছবির গল্পটি আমার অনেক পছন্দ হয়েছে। আমার চরিত্রও দারুণ। আমার বিশ্বাস সুন্দর একটি গল্পের ছবি হবে।  এটুকুই এখন বলছি। বাকিটা দর্শকরা পর্দায় দেখতে পাবেন।

শিগগিরই ছবিটির শুটিং শুরু হবে বলে নির্মাতা জানিয়েছেন। এদিকে একই নির্মাতা  র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) কার্যক্রম নিয়ে নির্মিতব্য ‘অপারেশন সুন্দরবন’-এর শুটিংয়ের প্রস্তুতিও নিচ্ছেন। দিনকয়েক আগে এ ছবি নির্মাণের জন্য সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। তার সপ্তাহখানেক পরই দিলেন ‘ঢাকা-২০৪০’ নির্মাণের ঘোষণা।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন