বিনোদন

দীর্ঘ বিরতির পর চলচ্চিত্রে হোমায়রা হিমু

প্রিয়দর্শিনী অভিনেত্রী হোমায়রা হিমু নাটকের পাশাপাশি এ পর্যন্ত দুটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। তারপর অনেকদিন কোনো ছবিতে অভিনয়ের প্রস্তাব পাননি হিমু। তবে আবার পাঁচ বছর পর চলচ্চিত্রে ফিরলেন অভিনেত্রী হোমায়রা হিমু। সিনেমার নাম ‘আমার মা’। পরিচালনা করছেন শাহরিয়ার নাজিম জয়। এ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন হিমু।

হিমু বলেন, ভালো গল্প ও চরিত্র পেলে আমি সিনেমায় অভিনয় করি। ভালো গল্প ছাড়া কোন ছবিতে এখন পর্যন্ত অভিনয় করিনি। ভালো গল্প থাকলে নিয়মিত অভিনয় করা যেতে পারে।

তিনি আরো বলেন, এ ছবিতে আমার চরিত্র ও গল্প সুন্দর। পারিবারিক গল্প নিয়ে চলচ্চিত্রটি তৈরি হয়েছে। এতে আমি একজন এতিম মেয়ের চরিত্রে অভিনয় করেছি। চরিত্রের দৈর্ঘ্য কম হলেও অভিনয় দেখানোর সুযোগ ছিল এতে। কারিগরি কিছু কাজের পর দ্রুতই ছবিটি মুক্তি পাবে বলে শুনেছি প্রযোজনাসূত্রে।

প্রসঙ্গত ২০১৪ সালের নভেম্বরে মুক্তি পেয়েছিল হিমু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘এক কাপ চা’। ছবিটি পরিচালনা করেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। তার আগে ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত মোরশেদুল ইসলাম পরিচালিত ‘আমার বন্ধু রাশেদ’ নামের একটি ছবিতে অভিনয় করেন হিমু।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন