বিনোদন

‘আহা সে যে এখন বাংলার হার্টথ্রব হিরো’

চয়নিকা চৌধুরীর পরিচালনায় আজ থেকে ফরিদপুরে শুরু হয়েছে ‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিং। এই ছবিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন পরীমনি ও সিয়াম আহমেদ। এ ছবির মাধ্যমে তারা প্রথমবারের মতো জুটি হলেন ।

এদিকে ছবির শুটিং শুরু করার আগে অভিনেতা সিয়াম সম্পর্কে পরী তার ফেসবুকে লিখেছেন, ২০১৫ তে একটা টিভি অনুষ্ঠানে আমাদের প্রথম আলাপ। আমি ছিলাম গেস্ট, সিয়াম হোস্ট। অনুষ্ঠানের বিষয়বস্তু ছিলো “মহুয়া সুন্দরী”। রিলিজের প্রমোশনটা বেশ জমিয়ে হয়েছিলো সেদিন। শো শেষে আমরা সেটের সবাই মিলে ছবি, সেলফি তুলতে তুলতেই সিয়ামকে বলছিলাম, “তুমি সিনেমার হিরো হয়ে যাও। হিরো হিরো ভাব-ভঙ্গি করো কিন্তু তুমি।” উপস্থিত সবার সঙ্গে উনিও একদম হো হো হেসে উড়িয়ে দিলো ব্যাপারটা। আহা সে যে এখন বাংলার হার্টথ্রব হিরো। তো কি দাঁড়ালো এবার! ফললো তো আমার কথা!

পরী তার স্ট্যাটাসে আরও লিখেন, হি হি, একটু জ্যোতিষ জ্যোতিষ ভাব নিলাম আর কি। ঘটনাটা কিন্তু মজার ‘মহুয়া সুন্দরী’ থেকে ‘বিশ্বসুন্দরী’ আর হিরোটা এবার তুমিই সিয়াম আহমেদ। ঘটনা আরো একটা আছে, এই দুই সুন্দরী ছবির ডিরেক্টর দুজনই মহিলা।

এদিকে, রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে চলতি বছর ৩ এপ্রিল  জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ছবির ঘোষণা দেন নির্মাতা চয়নিকা চৌধুরী। এবারই প্রথম সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় এই নির্মাতা। ‘বিশ্বসুন্দরী’ ছবিতে পরী-সিয়ামের পাশাপাশি আরও আছেন বরেণ্য অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, মুনীরা মিঠু, আনন্দ খালেদসহ অনেকে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন