বিনোদন

দীর্ঘ দিন পর কাজে ফিরলেন কাজী হায়াৎ

অনেক দিন পর দেশে এসেই কাজে ফিরলেন চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা কাজী হায়াৎ। এফডিসিতে গতকাল সোমবার (১৭ জুন) থেকে তিনি ডাবিং করছেন। তার অভিনীত এই চলচ্চিত্রটির নাম ‘রংবাজি’।  টানা ডাবিং শেষ করে মনোযোগ দেবেন তার অভিনীত ও পরিচালিত অসামাপ্ত অন্যান্য চলচ্চিত্রে।

দীর্ঘ ৬ মাস পর আমেরিকা থেকে দেশে ফিরেছেন কাজী হায়াৎ। সেখানে তিনি হার্ট ও ঘাড়ের একটি ব্লকের চিকিৎসার জন্য অবস্থান করেছিলেন । এ প্রসঙ্গে তিনি বলেন, আমেরিকার বিভিন্ন হাসপাতাল ঘুরেও আমি আমার ঘাড়ের ব্লকের কোনো চিকিৎসা করাতে পারিনি। তবে হার্টের ব্লক সারানো হয়েছে। ঘাড়ের ব্লকের জন্য চিকিৎসকরা ওষধ দিয়েছেন। আজীবন এটাই খেয়ে যেতে হবে। এছাড়া এর আর কোনো চিকিৎসা নেই। তাই সবার দোয়া নিয়ে যে কয়দিন বাঁচি সুস্থভাবে বেঁচে থাকতে চাই।

কাজের ব্যাপারে কাজী হায়াৎ বলেন, আমেরিকা যাওয়ার আগে আমি কমল সরকার ও এম এ রহিম পরিচালিত রংবাজি চলচ্চিত্রে অভিনয় করে যাই। এখন এসেই এর ডাবিং করছি। এটি একটি অন্যরকম গল্পের চলচ্চিত্র। নায়ক হিসেবে ইউসুফ খান ছেলেটি ভালো অভিনয় করেছে। তাছাড়া নির্মাতারাও আমার খুব পছন্দের দুজন। তাদের এমন  সুন্দর গল্পের একটি চমৎকার চরিত্রে অভিনয় করতে পেরে আমি খুবই আনন্দিত। আমি চাই রংবাজি সবাই সপরিবারে সিনেমা হলে গিয়ে উপভোগ করুক।

তিনি আরো বলেন, রংবাজির ডাবিং করতে গিয়ে আমি এর কালার, ফ্রেম, চিত্রায়ণ এবং সর্বোপরি নির্মাণ দেখে মুগ্ধ হয়ে যাই। আমি ভাবি আমার দেশের ছেলেদের দিয়েও বিশ্বমানের চলচ্চিত্র নির্মাণ সম্ভব। রংবাজিই এর বড় প্রমাণ।

আবু জাফর শিকদারের প্রযোজনায় ‘রংবাজি’ ছবিটি নির্মিত হয়েছে প্রিন্স মাল্টিমিডিয়ার ব্যানারে । কমল সরকারের কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচনায় এটি পরিচালনা করেছেন কমল সরকার ও এম এ রহিম। ‘রংবাজি’ চলচ্চিত্রের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইউসুফ খান, বিন্দিয়া কবির, অরিন, কাজী হায়াৎ, অমিত হাসান, গুলশান আরা পপি, ইলিয়াস কোবরা, গুলজার খান, জিসান, জুই, শামিমসহ অনেকে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন