বিনোদন

‘আব্বাস’র ফার্স্টলুক পোষ্টার, আগামী ৫ই জুলাই মুক্তি

পুরান ঢাকায় ‘আব্বাস’ নামে এক ছেলের বেড়ে ওঠা ও সংগ্রামকে উপজীব্য করে গড়ে উঠেছে চলচ্চিত্র ‘আব্বাস’।কিছু দিন হয় বিনা কর্তনে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে চলচ্চিত্রটি ছাড়পত্র পেয়েছে। এবার প্রকাশিত হলো ‘আব্বাস’র ফার্স্টলুক পোষ্টার। এদিকে সবকিছু ঠিক থাকলে আগামী ৫ই জুলাই চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে বলে জানান পরিচালক ।

সাইফ চন্দন পরিচালিত ছবিটিতে অভিনয় করেছেন অভিনেতা নিরব হোসেন ও অভিনেত্রী সোহানা সাবা। এই ছবির মাধ্যমে প্রথমবার জুটিবদ্ধ হলেন তারা।

সাইফ চন্দন বলেন, একটি ভালো পোস্টার বহু দর্শককে হলে নিয়ে যায়। পাশাপাশি ছবির কোয়ালিটিও সবার সামনে তুলে ধরে। আর সে কথা মাথায় রেখেই আমি সবসময় পোস্টার ডিজাইনে অনেক গুরুত্ব দিয়েছি। আশা করছি এই পোস্টারটিও সবার মন কাড়বে।

ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রযোজিত প্রথম ছবি ‘আব্বাস’। ছবিটিতে আরও অভিনয় করেছেন ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ সূচনা আজাদ, এইস কে স্বাধীন, তাসনিয়া, নুসরাত পাপিয়া প্রমুখ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন