বিনোদন

ফটোগ্রাফার মম

এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম । প্রথমবার  ফটোগ্রাফারের চরিত্রে অভিনয় করেছেন তিনি । সম্প্রতি ঈদুল আজহার জন্য নির্মিত নান্টু মুহাম্মদুল্লাহের পরিচালনায় ‘খোলশ ভাঙ্গা গল্প’ নামে একটি খণ্ড নাটকে এ চরিত্রে দেখা যাবে তাকে। তার বিপরীতে দেখা যাবে সজলকে।

নাটকের গল্পে দেখা যাবে, একটি পত্রিকা অফিসে ফটোগ্রাফি করেন মম। অফিসিয়াল অ্যাসাইনমেন্টে সিলেটে যান তিনি। ফটোগ্রাফি করার পাশাপাশি সিলেটের বিভিন্ন দর্শনীয় জায়গায় ঘুরতে যান। এখানে পরিচয় হয় সজলের সঙ্গে। কথায় কথায় ফটোগ্রাফার মমকে সজলের পছন্দ হয়ে যায়। সজল চায় মমকে জীবনসঙ্গী হিসেবে। কিন্তু মম চায় ভালো বন্ধু হিসেবে থাকতে। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

প্রথমবার ফটোগ্রাফার চরিত্রে অভিনয় প্রসঙ্গে জাকিয়া বারী মম বলেন, এ নাটকের গল্প চমৎকার। এতে আমি একজন ফটোগ্রাফারের চরিত্রে অভিনয় করি। সুন্দর একটি চরিত্র। অভিনয় করার সময় খুব উপভোগ করেছি। কেননা ফটোগ্রাফি করা আমার শখ। শখের কাজটি স্ক্রিনেও করলাম। আশা করছি এ নাটকটি দর্শকদের ভালো লাগবে।

নির্মাতা জানান, নাটকটি আগামী ঈদুল আজহায় একটি বেসরকারি চ্যানেলে প্রচার করা হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন