বিনোদন

শাকিবের নতুন যে ৪ ছবি

কথা রাখলেন ঢালিউড সুপার স্টার শাকিব খান। তিনি এখন থেকে নিয়মিত ছবি প্রযোজনা করবেন। আজ তাই তিনি একসঙ্গে সিনেমা প্রযোজনার ঘোষণা দিলেন। যদিও এসব সিনেমার ঘোষণা আগেই দেওয়া ছিল। আজ আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলন ডেকে ছবিগুলোর নাম ঘোষণা করলেন। ছবিগুলো নির্মিত হবে তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানার থেকে।

সিনেমা চারটি হলো বীর, ফাইটার, পাসওয়ার্ড টু প্রিয়তমা। যথাক্রমে ছবিগুলো পরিচালনা করবেন  কাজী হায়াৎ, বদিউল আলম খোকন, মালেক আফসারি হিমেল আশরাফ।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)- এর জহির রায়হান ভিআইপি প্রজেকশন হলে রবিবার (২৩ জুন) অনুষ্ঠিত হয় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান। উপস্থিত তিন চলচ্চিত্র নির্মাতাকে অনুষ্ঠানে সাইনিং চেক তুলে দেন শাকিব খান ও এসব ছবির সহ-প্রযোজক ইকবাল হোসেন জয়।  এতে উপস্থিত ছিলেন না শুধু হিমেল আশরাফ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রযোজক নাসির উদ্দিন দিলু, মোহাম্মদ হোসেন, শামসুল আলম, খোরশেদ আলম খসরু, ইকবাল হোসেন জয়, মেহেদী সিদ্দিকী মনির, আরমান ও চিত্রনাট্যকার আবদুল্লাহ জহির বাবুসহ অনেকে।

সময় শাকিব খান বলেন, সিনেমার সুসময়ে এসেছিলাম। কিন্তু দু:সময়ে চলে যাবো। কিছুই করতে পারবো না তা তো হয় না। আমি সিনেমার এই খারাপ সময়ে পাশে থাকতে চাই। আমি দেশের সিনেমা ইন্ডাস্ট্রির চেহারা পাল্টে দিতে চাই। যেনো বিদেশে গিয়েও আমরা আমাদের সিনেমা নিয়ে গর্ব করতে পারি।

তিনি আরও বলেন, আমি পারতাম, এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি ঘরোয়া ভাবে করতে। কিন্তু করিনি। কারণ আমি চাই, আমার এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান দেখে আরও অনেকে অনুপ্রাণিত হোক। সিনেমা নির্মাণে আসুক।

শাকিব খান জানান, বর্তমানে তিনি মনের মত মানুষ পাইলাম নাছবির শুটিংয়ে ব্যস্ত। এরপর তিনি শুরু করবেন বীরছবির কাজ। তারপর পর্যাক্রমে অন্য ছবির কাজ শুরু হবে। প্রতিটি ছবি অত্যন্ত যত্ন নিয়ে এবং আন্তর্জাতিক মানের ছবি হবে বলে মন্তব্য করেন শাকিব খান।

এর আগে শাকিব খান হিরো দ্য সুপারস্টার পাসওয়ার্ড ছবি প্রযোজনা করেছেন। প্রথম ছবির পরিচালক ছিলেন বদিউল আলম খোকন আর দ্বিতীয় ছবির পরিচালক ছিলেন মালেক আফসারী। ছবি দুটি ব্যবসা সফল হয়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন