বিনোদন

সেপেটম্বর থেকে ‘মঙ্গলযাত্রা’ শুরু করছেন আঁচল

ঢালিউড সিনেমার চিত্রনায়িকা আঁচল আঁখি গতকাল নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির নাম ‘মঙ্গলযাত্রা’। ছবিটি পরিচালনা করবেন রাশিদ পলাশ।

নির্মাতা রাশিদ পলাশ বলেন, আগামী সেপেটম্বর মাসে সিনেমাটির শুটিং শুরু করতে যাচ্ছি। সিনেমাটির শুটিং শুরু করা হবে দিনাজপুরে। আপাতত আঁচলকে চুক্তিবদ্ধ করে সিনেমার আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছি। তবে সিনেমাটির নায়ক কে থাকছেন সে বিষয়ে চমক রাখছি। খুব শিগগির নায়কসহ অন্যান্য কলাকুশলীর নাম ঘোষণা করা হবে।

আঁচল বলেন, নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। ছবির গল্পটি ভালোলেগেছে।

আগামী সেপ্টেম্বরে এ ছবির কাজ শুরু হবে। তবে তার বিপরীতে নায়ক হিসেবে কে কাজ করতে যাচ্ছেন এটি তিনি এখনো জানান নি। শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভ, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু আলোচিত সিনেমায় অভিনয় করেছেন আঁচল।

স্মার্ট করপোরেশন প্রযোজিত ‘মঙ্গলযাত্রা’ সিনেমার কেন্দ্রিয় চরিত্রের নাম ‘মফিজ’। উত্তরাঞ্চলের ধনাঢ্য ব্যক্তি মফিজের জীবন নিয়েই সিনেমাটির গল্প গড়ে উঠেছে বলে জানা যায়। এখানে মফিজের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন আঁচল।

এদিকে আঁচল বর্তমানে ‘রাগী’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন আঁচল। মিজানুর রহমান মিজান পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করছেন মুনমুন, সনি রহমান, আবির খান, মৌমিতা মৌসহ অনেকে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন