বিনোদন

নাটকের পর তাদের মিউজিক ভিডিও ‘তোমার অপেক্ষায়’

২০১৮ সালের রোজার ঈদে মাবরুর রশিদ বান্নাহ পরিচালিতরক্তের রঙ লালনাটকে প্রথম জুটে বেঁধে অভিনয় করেন অভিনেতা সাগর আহমেদ অভিনেত্রী আইরিন আফরোজ। তবে তাদের একসাথে কোন মিউজিক ভিডিওতে দেখা যায়নি। এবারই প্রথম তারা একসঙ্গে মিউজিক ভিডিওতে কাজ করলেন। গানের শিরোনাম তোমার অপেক্ষায়

গেলো (১২ মার্চ) ‘তোমার অপেক্ষায়শিরোনামের গানের শুটিং শেষ হয়। গানটির কথা, সুর কণ্ঠ নাদিমের এবং গানটির গীতিকার পঙ্কজ। এই গানের ভিডিও নির্দেশনা দিয়েছেন আহমেদ জিহাদ।

সাগর আহমেদ বলেন, আইরিন আর আমার আগের কাজটিতে দর্শকের ভালো সাড়া পেয়েছিলাম। নতুন কাজটি করতে গিয়ে দারুণ উপভোগ করেছি। ভিডিও গল্পটা খুব সুন্দর, সবার ভালো লাগবে। আশা করছি কাজটি দেখেও দর্শক তৃপ্ত হবেন।

আইরিন বলেন, আমার প্রিয় একটি কাজ । এখানে আমি অন্ধের চরিত্রে কাজ করেছি। খুবই চ্যালেন্জ নিয়ে কাজটি করা হয়েছে। নির্মাতা আহমেদ জিহাদ কাজটির ব্যাপারে অনেক সহযোগিতা করেছেন। আমার বিপরীতে গানটিতে সাগর মডেল হয়েছেন। এর আগে সাগর আর আমার কাজটি দর্শক অনেক পছন্দ করেছে । এটিও পছন্দ করবে আমার বিশ্বাস।

নির্মাতা জানালেন, আগামীকাল ২৫ শে জুন সন্ধ্যা ৭ঃ৩০ মিনিটে ঢালিউড মোশন চ্যানেলের প্রথম প্রয়াসতোমার অপেক্ষায় ” গানটি প্রকাশ পাবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন