Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
চাঁপাইনবাবগঞ্জে বিএসএফ'র গুলিতে ২ বাংলাদেশী চোরাকারবারী নিহত - দেশ রিপোর্ট চাঁপাইনবাবগঞ্জে বিএসএফ'র গুলিতে ২ বাংলাদেশী চোরাকারবারী নিহত - দেশ রিপোর্ট

সারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে বিএসএফ’র গুলিতে ২ বাংলাদেশী চোরাকারবারী নিহত

রাজশাহী ব্যুরোঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বাকের আলী বিওপি সীমান্তে ২ চোরাকারবারি নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

বিশ্বাস্থ সূত্রে জানাযায় ২৪ জুন ২০১৯ তারিখ আনুমানিক রাত সাড়ে ৩ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়নের (৫৩ বিজিবি) বাকের আলী বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২৭/৬ এস হতে আনুমানিক ০৬ কিঃ মিঃ ভারতের অভ্যন্তরে দিঘীপাড়া নামক স্থানে প্রায় ২৫০ জনের বাংলাদেশী চোরাকারবারী গরু আনার উদ্দেশে অবৈধভাবে প্রবেশ করলে প্রতিপক্ষ ৭৮/বাউরা বিএসএফ ক্যাম্পের টহল দল কর্তৃক চোরাকারবারীদের লক্ষ্য করে কয়েক রাউন্ড রবার বুলেট ফায়ার করে।

উক্ত ফায়ারে শিবগঞ্জ ইউনিয়নের মুক্তার আলির ছেলে সেলিম ও চর বাঘডাঙ্গা রোডপাড়া গ্রামের আইযুব আলীর ছেলে বাক্কার মৃত্যু হয়। লাশ এখনো সিমান্তে পড়ে আছে বিজিবি তা পর্যবেক্ষণ করছে বলে জানা যায়।

আরও জানা যায়, বর্তমানে মৃতদেহটি ঘটনাস্থলে পড়ে আছে। উক্ত ঘটনার ব্যাপারে কেহ বিওপিতে অভিযোগ করে নাই। ব্যাটালিয়ন কর্তৃপক্ষ অবগত আছে।

শিবগঞ্জ থানার ওসিকে এই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন এমন তথ্য আমাদের কাছে নাই।

উল্লেখ্য, যারা নিহত হয়েছেন এরা ভারতীয় আন্তর্জাতিক গরুপাচারকারী ও সন্ত্রাসী এনামুলের লোক। কিছুদিন পূর্বে এনামুল বাংলাদেশে এসে এই চোরাকারবারীদের সাথে বৈঠক করা খবর নিশ্চিত করেছে একটি সূত্র। এনামুল এর আগেও এধরনের অনেক অবৈধ কার্মকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন