বিনোদন

‘আব্বাস’র টিজারে তাক লাগিয়ে দিলেন নিরব

ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রযোজিত প্রথম ছবি ‘আব্বাস’। এতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা সোহানা সাবা। এছাড়াও সিনেমায় অভিনয় করেছেন অ্যালেকজান্ডার বো, ডন, ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ সূচনা আজাদ, তাসনিয়া, এইস কে স্বাধীন, নুসরাত পাপিয়া প্রমুখ।

গেল বছরের শেষের দিকে শুরু হয়েছিল ‘আব্বাস’-এর শুটিং। পুরান ঢাকায় ‘আব্বাস’ নামে এক ছেলের বেড়ে ওঠা ও সংগ্রামকে উপজীব্য করে গড়ে উঠেছে এ ছবির কাহিনী। এর আগে (১৬ জুন) সাইফ চন্দন পরিচালিত এ ছবিটি সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়। কোনো দৃশ্য কর্তন ছাড়াই ‘আব্বাস’ মুক্তি অনুমতি দেন সেন্সর বোর্ড।

তারপর জানা যায় ছবির মুক্তির তারিখ। আগামী ৫ জুলাই ছবিটি দেশের সিনেমা হলে মুক্তি পাবে সিনেমাটি। মুক্তির আগে নানাভাবে ছবিটির প্রমোশন করা হবে বলে জানান পরিচালক সাইফ চন্দন। তিনি বললেন, ভালো ছবি দর্শকদের কাছে পৌঁছে দিতে ছোটাছুটির কমতি রাখবে না পুরো টিম।

এদিকে সোমবার (২৪ জুন) সিনেমাটির টিজার প্রকাশ পেয়েছে ইউটিউবে। আর এতে তোলপাড় করে দিলেন নিরব। একেবারে ভিন্ন অবতারে সবাইকে তাক লাগিয়ে দিলেন ঢাকাই ছবির এই তারকা। ‘আব্বাস’ ছবিতে নিরব চমক দেবেন এমন খবর আগেই ছিল। কিন্তু টিজারে এতোটাই চমকে দেবেন তা হয়তো আশাও করে নি ভক্তরা।

এতে ভিন্ন রকম এক নিরবকে দেখা গেলো। ঢাকাইয়া লুক ও দুর্দান্ত অ্যাকশনে চমকে দিয়েছেন ‘গেম’খ্যাত এই অভিনেতা। টিজার প্রকাশের পর ভক্তদের প্রশংসা পাচ্ছেন তিনি।

নিরব বলেন, আব্বাস ছবির মাধ্যমে দর্শকরা নতুন এক নিরবকে দেখতে পাবেন। আমরা যারা অভিনেতা চেষ্টা করি নিজেদের সেরাটা দিয়ে অভিনয় করার। দর্শকদের বলবো আপনারা সিনেমা হলে আসুন। ছবিটি দেখে ভালো-মন্দ বিচার করুন।

এর আগে ‘আব্বাস’ সিনেমাটি বাংলাদেশের জাতীয় জরুরি সেবা ৯৯৯’র সঙ্গে যুক্ত হয়েছে। সম্প্রতি জাতীয় জরুরী সেবার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দু’পক্ষের মধ্যে এ বিষয় চুক্তি স্বাক্ষর হয়েছে।

আব্বাস’র টিজার- 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন