বিনোদন

‘টুইন ভিলেজ’

শিগগিরই বেসরকারি চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে ‘টুইন ভিলেজ’ নামক নতুন একটি ধারাবাহিক নাটক । মেজবাহ উদ্দিনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আজাদ কালাম। নাটকটির নামেই বুঝাচ্ছে গ্রামের শতকরা নব্বই ভাগ মানুষই টুইন, মানে জোড়া। অর্থাৎ একই চেহারার দুজন মানুষ। এরকম ১৮টি চরিত্র রাখা হয়েছে নাটকটিতে।

আর এই নাটকটিতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, নাদিয়া নদী, চিত্রলেখা গুহ, লুৎফর রহমান জর্জ, প্রাণ রায়, শশী, আরফান আহমেদ, মিশু সাব্বির, সমু চেীধুরী, রহমত আলী, শামীমা নাজনীন, শ্যামল মাওলা, সিদ্দিকুর রহমান, দিপান্বিতা হালদার, উজ্জ্বল মাহমুদ ও শওকত সজল,  শিশুশিল্পী মৌনতা হকসহ অনেকে।

আজাদ কালাম বলেন, অনেক আগে থেকে পরিকল্পনা করেই নাটকটি নির্মাণ করলাম। সব চরিত্র দ্বৈত এটা বড় চমক নয়। চমক হচ্ছে নাটকের গল্প। নাটকের প্রতিটি চরিত্রই উপভোগ্য হবে। কারণ এ নাটকের সব অভিনয়শিল্পী তাদের সর্বোচ্চ আন্তরিকতা ও শ্রম দিয়ে শুটিং করেছেন। আমার পরিকল্পনা অনুযায়ী তারা চরিত্রগুলো ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন। কাজেই নাটকটি নিয়ে আমি দারুণ আশাবাদী। আশা করছি ব্যতিক্রমধর্মী এ নাটকটি দর্শকদের ভালো লাগবে।

তিনি আরো বলেন, এরই মধ্যে ‘টুইন ভিলেজ’-এর প্রথম লটের শুটিং শেষ করেছি। শিগগিরই নাটকটি আরটিভিতে প্রচার শুরু হবে ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন