বিনোদন

আজ মুক্তি পাচ্ছে সাফা-ইয়াশের ‘গন কেস’

‘দেবী’খ্যাত পরিচালক অনম বিশ্বাস এবার নির্মাণ করলেন ওয়েব সিরিজ ‘গন কেস’। রোমান্টিক ধাঁচের এই সিরিজে অভিনয় করেছেন সাফা কবির ও ইয়াশ রোহান। তাদের অভিনীত এই ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে আজ। ওয়েব প্লাটফর্ম বায়োস্কোপ অ্যাপে এই ওয়েব সিরিজটি দেখা যাবে। ওয়েব প্ল্যাটফর্মের জন্য এটিই অনম বিশ্বাসের প্রথম নির্মাণ।

ওয়েব সিরিজটির গল্প লিখেছেন কায়ানাত আহমেদ, আদনান আদিব খান এবং পরিচালক। এ প্রসঙ্গে অনম বিশ্বাস বলেন, এখন ওয়েব যুগ। প্রথম সিনেমা নির্মাণের পরপরই প্রথম ওয়েব সিরিজ নির্মাণ করলাম। আমি আমার জায়গা থেকে চেষ্টার ত্রুটি করিনি। মানুষ যেভাবে গল্প দেখে অভ্যস্ত, তার বাইরে গিয়ে অন্যভাবে গল্প বলার চেষ্টা করেছি। ওয়েব সিরিজটির গল্প চেনা মনে হলেও, এটির ভেতর ভিন্ন এক গল্পের অবতারণা আছে।

ওয়েব সিরিজটি প্রযোজনা করেছে বঙ্গ।সাফা কবির ও ইয়াশ রোহান ছাড়াও আরো অভিনয় করেছেন নূরে আলম নয়ন, ইকবাল, আদনান অদীব খান, সাইফ ইমাম, ওহি, কৃতিকা, তাপু, অন্ত আজাদ, বাবলু।

এতে কয়কেটি গান রয়েছে। গানগুলোর কথা লিখেছেন- অনম বিশ্বাস,  কণ্ঠ দিয়েছেন সামি, নাজিম রাইহান ফিরোজ, আলিম। সংগীতায়োজন করেছেন রুসলান সুপ্ত, নাজিম রাইহান ফিরোজ।

**’গন কেস’র ট্রেলার

https://www.youtube.com/watch?v=qClNoyDmCGY&feature=player_embedded


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন