Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
নিরব ও আইরিন ‘আব্বাস’র আইটেম গানে - দেশ রিপোর্ট নিরব ও আইরিন ‘আব্বাস’র আইটেম গানে - দেশ রিপোর্ট

বিনোদন

নিরব ও আইরিন ‘আব্বাস’র আইটেম গানে

এবার ‘আব্বাস’ সিনেমার আইটেম গানে দেখা গেলো চিত্রনায়িকা আইরিন সুলতানাকে । ছবির নায়ক নিরবের সঙ্গে দেখা গেলো তাকে। ৩০ জুন রবিবার ইউটিউবে প্রকাশ হয়েছে ‘লাল মোরগের ঝুঁটি’ শিরোনামে একটি আইটেম গান। সোমেশ্বর অলির কথায় গানটির সুর-সংগীত করেছেন আহমেদ হুমায়ুন। গানটি থাকছে সাইফ চন্দন পরিচালিত ‘আব্বাস’ ছবিতে।

আইরিন জানান, ‘আব্বাস’ ছবি ঘিরে এমন আরও অসংখ্য চমক দর্শকদের জন্য অপেক্ষা করছে। আমার বিশ্বাস, ছবিটি দেখে সবাই এর প্রশংসা করবেন।

নিরব বলেন, পুরান ঢাকায় আব্বাস নামে এক ছেলের বেড়ে ওঠা ও তার সংগ্রামকে উপজীব্য করে গড়ে উঠেছে এই ছবির কাহিনী। এতে আমি এলাকার সন্ত্রাসী আব্বাস চরিত্রে অভিনয় করছি।

এদিকে, আগামী শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘আব্বাস’ ছবিটি। এতে নিরবের সঙ্গে জুটি বেঁধেছেন সোহানা সাবা। আরও আছেন অ্যালেকজান্ডার বো, ডন, সমাপ্তি মাসুক, সূচনা আজাদ, তাসনিয়া, নুসরাত পাপিয়া, শিমুল খানসহ অনেকে। প্রথমবারের মতো ছবিটি প্রযোজনা করেছে ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন