বিনোদন

নতুন ছবিতে মৌ খান

ঢাকাই ছবির নবাগত নায়িকা মৌ খান। হালের এই নায়িকা তিনটি ছবিতে অভিনয় করেছেন। এবার আরও একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন তিনি। নাম ‘তুই আমার জান’ । নায়ক হিসাবে থাকছেন নবাগত নায়ক নাহিদ ইরফান। পরিচালনা করবেন রকিবুল ইসলাম রাকিব।

মৌ খান বলেন, তিনটি ছবির কাজ এরই মধ্যে শেষ করেছি। একটি ছবি মুক্তি পেয়েছে। এরই মধ্যে ক্যারিয়ারের চার নাম্বার ছবিতে অভিনয়ের জন্য চূড়ান্ত হওয়াটা আমার জন্য বেশ আনন্দের। আমি ভীষণ আনন্দিত এই কারণে যে পরিচালকরা আমার উপরে আস্থা রেখে তাদের সিনেমায় কাজ করার সুযোগ দিচ্ছেন। আমি চেষ্টা করবো নিজের সেরাটা দিয়ে অভিনয় করার।

তিনি আরো বলেন, আগামী ৬ই জুলাই এ ছবির শুটিং শুরু হবে। মৌলভীবাজারের আশপাশে টানা ৭দিন ১ম লটের শুটিং শেষ করবো।

এর আগে মোহাম্মদ আসলাম পরিচালিত ‘প্রতিশোধের আগুন’ ছবিটি চলতি বছরের এপ্রিলে মুক্তি পায়। এ ছবিতে জায়েদ খানের বিপরীতে অভিনয় করেন তিনি। তাছাড়া নির্মাতা সুজন বড়ুয়ার ‘বান্ধব’ এবং শফিক হাসানের ‘বাহাদুরি’ নামে দুটি ছবির কাজ শেষ করেছেন মৌ খান। ছবি দুটি মুক্তির অপেক্ষায় আছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন