বিনোদন

মোশাররফ করিম ‘সেই রকম বাকি খোর’

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। নানা মাত্রিক চরিত্রে নিজেকে মেলে ধরেন তিনি। আর এমন ভাবে উপস্থাপন করেন যে একটি চরিত্রের সঙ্গে অন্যটির মিল থাকে না। আর এখানেই অভিনেতার বিশেষ বৈশিষ্ট। তার অভিনিত ‘সেই রকম চা খোর’, ‘সেই রকম ঝাল খোর’, ‘সেই রকম পান খোর’, ‘সেই রকম ঘুষ খোর’, ‘সেই রকম কাচ্ছি খোর’ দারুণ জনপ্রিয়তা পেয়েছে।

এই নাটকগুলোতে নাম ভূমিকায় অভিনয় করেছেন মোশাররফ করিম। এবার সেই দর্শকপ্রিয়তার কথা মাথায় রেখে আবারও নির্মিত হয়েছে সিক্যুয়াল নাটক ‘সেই রকম বাকি খোর’।

আগের নাটকগুলোর মতো এবারও নাটকটি রচনা করেছেন আশরাফুল চঞ্চল এবং পরিচালনা করেছেন মারুফ মিঠু। নাটকটিতে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন ইশানা।

এ নাটকে মোশাররফ করিমের চরিত্রের নাম ইসহাক। এই ছেলেটি নেশার মতো বাকি খায় সব জায়গায়। বিয়ের দেনমোহর থেকে শুরু করে রিকশা ভাড়া পর্যন্ত বাকি রাখে সে। এমন একটা পরিস্থিতি তৈরি করে যে তাকে বাকি না দিয়ে আর কোনো উপায় থাকে না। এমনই এগিয়ে যাওয়া গল্প নিয়েই নির্মিত হয়েছে নাটক ‘সেই রকম বাকি খোর’।

নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটি আগামী কোরবানির ঈদের জন্য নির্মাণ করা হয়েছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন