বিনোদন

আসিফ আকবরের ‘হাহাকার’

গতকাল (০৩ জুলাই), বুধবার সংগীতশিল্পী আসিফ আকবরের নতুন মিউজিক্যাল ফিল্ম ‘হাহাকার’ ইউটিউবে প্রকাশ পেয়েছে। অর্ক মাল্টিমিডিয়ার ব্যানারে মিউজিক্যাল ফিল্মটি প্রকাশ পেয়েছে । প্রকাশের পর থেকে প্রশংসিত হয়েছে নতুন এই মিউজিক্যাল ফিল্ম ফিল্মটি।

সম্পূর্ণ নতুন লুক ও সুন্দর একটি গল্পে ভিন্ন এক আসিফ আকবরকে দেখা যাবে ‘হাহাকার’ -এ। ‘হাহাকার’ মিউজিক্যাল ফিল্মের গানের কথাগুলো লিখেছেন নীহার আহমেদ। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন কিশোর। ফেরারী ফরহাদ এর কাহিনী ও চিত্রনাট্যে মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন পরিচালক ওয়াহীদ বিন চৌধূরী। এতে অভিনয় করেছেন শিল্পী আসিফ আকবর নিজেই। আসিফ আকবর ছাড়াও অভিনয় করেছেন আমিন আজাদ, অর্নব অন্তু, নিম্মি, তাহী ও সিয়াম।

মিউজিক্যাল ফিল্ম প্রসঙ্গে নির্মাতা বলেন, প্রকাশের পর থেকে গানটির ভালো সাড়া পাচ্ছি। অনেকেই ফোন করে অভিনন্দন জানিয়েছেন। বাংলা গানের দর্শক, শ্রোতাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

আসিফ আকবর বলেন, ভক্ত-শ্রোতারা আমার পুরোনো ধাঁচের গানের মতো আরও একটি ভালো ও শ্রুতিমধুর গান পেলো । নীহার আহমেদের লেখা স্যাড রোমান্টিক গানটির জন্য ফেরারী ফরহাদ চমৎকার একটি গল্প লিখেছেন। ওয়াহীদ বিন চৌধুরী একজন পূর্ণ অভিনেতার মতোই আমাকে দিয়ে অভিনয় করিয়ে নিয়েছেন। তাই গল্প নির্ভর গানের এই ভিডিওটিকে আমরা একটি মিউজিক্যাল ফিল্ম বলতেই পারি।

গানের লিংকঃ

https://youtu.be/IgAdJje382w


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন