Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
রওনক বিরক্ত করছে নাদিয়াকে! - দেশ রিপোর্ট রওনক বিরক্ত করছে নাদিয়াকে! - দেশ রিপোর্ট

বিনোদন

রওনক বিরক্ত করছে নাদিয়াকে!

মফস্বল শহরের একটি সমিতির মালিক অভিনেতা রওনক। তার এখানে চাকরি করেন রাইসুল ইসলাম আসাদ ও শতাব্দী ওয়াদুদ। আসাদের একমাত্র মেয়ে নাদিয়াকে ভালোবাসে রওনক। কিন্তু নাদিয়া ভালোবাসে শতাব্দীকে। এক পর্যায়ে নাদিয়াকে বিয়ের প্রস্তাব দেয় রওনক। এদিকে, নাদিয়া আর শতাব্দী পালিয়ে বিয়ে করে ফেলে। যার কারণে আসাদ ও শতাব্দী দু’জনেরই চাকরি চলে যায়। রওনকের অপমান সহ্য না করতে পেরে, হার্ট স্ট্রোক করে মারা যান আসাদ।

এদিকে রওনকের প্রতিশোধের মারপ্যাঁচে পড়ে গ্রামছাড়া হয় শতাব্দী। আর নাদিয়ার নামে গ্রামজুড়ে ছড়ানো হয় মিথ্যে অপবাদ। একটা সময় মানসিক ও শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ে নাদিয়া। শতাব্দী গ্রামে ফিরে দেখে নাদিয়ার মুমূর্ষু অবস্থা। ডাক্তার জানায়, তার চিকিৎসার জন্য প্রচুর টাকার দরকার। অবশেষে রওনক বুঝতে পারে তার জন্যই নাদিয়ার এই অবস্থা। নিজের ভুল বুঝতে পেরে নাদিয়ার পাশে এসে দাঁড়ায় সে। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিছবি ‘মন্দ ভালো’।

কামরুল আহসানের রচনায় এটি পরিচালনা করেছেন গোলাম হাবিব লিটু। এতে সুমন চরিত্রে অভিনয় করেছেন রওনক, শামসুল ইসলামের চরিত্রে রাইসুল ইসলাম আসাদ আর শতাব্দী ওয়াদুদকে দেখা যাবে রেজাউলের ভূমিকায়।

আগামীকাল শুক্রবার বিকেল ৩টায় টেলিছবিটি প্রচার হবে চ্যানেল আইতে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন