বিনোদন

মুক্তির দিনেই হাউজফুল ‘আব্বাস’, ভক্তদের সাথে সিনেমা দেখলেন নিরব

শুক্রবার (৫ জুলাই) মুক্তি পেয়েছে ৩৭টি সিনেমা হলে ‘আব্বাস’। সিনেমার নাম চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব হোসেন। আর মুক্তির প্রথম দিনই ঢাকার তিনটি সিনেমা হলে ভক্তদের সাথে বসে ‘আব্বাস’ দেখেছেন তিনি।

এদিকে হল গুলো ঘুরে দেখা গেছে , বাংলাদেশ পাকিস্তান এর খেলা উপেক্ষা করেও সিনেমা পাগল প্রেমিকদের সিনেমা হলে উপচে পরা ভিড় চোখে পরার মতো | ঢাকার মধ্যে স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা), ব্লকবাস্টার (যমুনা), মধুমিতা, বলাকা, রাজমনি, সেনা, শাহীন, পুনম, এশিয়া, গীত, মুক্তি, পূরবী সিনেমা হলের মধ্যে – মধুমিতা, পুনম, পূরবী এশিয়া , সেনা এবং শাহীন -এ সব কটা শোতে হাউজফুল ছিল ও বলাকা এবং ষ্টার সিনেপ্লেক্সও দর্শকদের আনাগোনা চোখে পড়ার মতো ছিল | যেখানে ইংলিশ সিনেমার জয়গান সেখানে ‘আব্বাস ‘ জায়গা করে নিয়েছে এবং দর্শকদের ভাষ্যমতে, নিরবের অভিনয় মুগ্ধ করেছে | এবং ঢাকার ভিতরে কিছু হলে টিকিট ব্ল্যাকে বিক্রি হতে দেখেছে অনেকেই |

নিরব বলেন, ঢাকার বলাকা, মধুমিতা ও জিঞ্জিরা সিনেমা হলে ভক্তদের সাথে সিনেমা দেখতে উপস্থিত হয়েছি। আজ (শুক্রবার) বাংলাদেশের খেলা ছিল, তবুও মধুমিতা ও জিঞ্জিরা সিনেমা হল হাউজফুল। তবে বলাকায় অন্য দুইটি সিনেমা হলের মতো সাড়া না থাকলেও আমি দারুণ খুশি মুক্তির প্রথম দিনেই এমন সাড়া দেখে।

মধুমিতার সুপাইভাইজার জাহিদুল ইসলাম বলেন, সব সময় দর্শক ভিন্ন কিছু খুজে,  যে গল্পে নিজেকে কল্পনা করবে মনে হচ্ছে আব্বাস তেমন গল্প নিয়ে তৈরি একটি সিনেমা। দর্শক চলচ্চিত্রটির ব্যাপারে খোঁজ নিয়ে আজ হলে ভিড় করেছে। নিরবের লুক আর অ্যাকশন নিয়ে ইতিবাচক কথাও বলছে অনেকে। খলচরিত্রে জয়রাজের অভিনয়েও মুগ্ধতা প্রকাশ করেছেন। দর্শক আগ্রহের কথা মাথায় রেখে দর্শকদের আমরাও সেবা দিয়ে যাচ্ছি।

১৬ জুন আনকাট সেন্সর পাওয়া অ্যাকশন-রোমান্টিক সিনেমা ‘আব্বাস’-এ দেখা যাবে পুরান ঢাকার একটি ছেলের বেড়ে উঠা ও এলাকার ত্রাস বনে যাওয়ার গল্প।

ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রযোজিত সিনেমাটিতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী সোহানা সাবা। তাদের পাশাপাশি আরও রয়েছেন অ্যালেকজান্ডার বো, ডন, ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ সূচনা আজাদ, তাসনিয়া,এইস কে স্বাধীন, নুসরাত পাপিয়া, শিমুল খান প্রমুখ।

আব্বাস মুক্তি পেয়েছে যে হলে

ঢাকার ভিতর : স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা), ব্লকবাস্টার (যমুনা), মধুমিতা, বলাকা, রাজমনি, সেনা, শাহীন, পুনম, এশিয়া, গীত, মুক্তি, পূরবী।

ঢাকার বাইরে: চম্পাকলি (টংগী) বর্ষা (জয়দেবপুর), রানিমহল (ডেমরা), গুলশান (নারায়ণগঞ্জ), নিউ গুলশান (জিঞ্জিরা), দর্শন (ভৈরব), শাপলা (রংপুর), মানসী (কিশোরগঞ্জ) মাধবী, (মধুপুর) রজনীগন্ধা (চালা), রুপকথা (শেরপুর), আলমাস (চট্টগ্রাম) অভিরুচি (বরিশাল), পুরবী (ময়মনসিংহ ), রাজিয়া (নাগরপুর), মালঞ্চ (টাঙ্গাইল), শঙ্খ (খুলনা) লিভার্টি (খুলনা), বনলতা (ফরিদপুর) রাজ (কুলিয়ারচর) বিজিবি (সিলেট), হ্যাপি (লক্ষ্মীপুর) মুন (হোমনা) মেহেরপুর তকিজ (মেহেরপুর) ও মহন (হবিগঞ্জ)।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন