বিনোদন

১০ বছর পর ফারহানা মিলি

ফারহানা মিলি হচ্ছেন একজন বাংলাদেশী চলচ্চিত্র এবং টেলিভিশন অভিনেত্রী। ধারাবাহিক নাটক জুট জামেলা তে অংশগ্রহন করে তার অভিনয় কর্মজীবন শুরু করেন। মনপুরা চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করে তিনি চলচ্চিত্র জগতে প্রবেশ করেন।মনপুরা’ ছবিতে কাজ করার আগেও ফারহানা মিলি বাংলা টিভি নাটকে অভিনয় করেছেন। তাই তিনি বড়-ছোট দুই পর্দাতেই তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। দর্শক তাকে সব সময় পর্দায় দেখলেও অনেকে হয়তো জানেন না যে- এক সময় তিনি মঞ্চে অভিনয় করতেন। সেই ছাত্রজীবন থেকেই মঞ্চ নাটকে নিয়মিত অভিনয় করছেন মিলি। বিশেষ করে নাট্যকেন্দ্র ও লোক নাট্যদলের হয়ে অসংখ্যবার মঞ্চে অভিনয় করেছেন ‘মনপুরা’ খ্যাত এই তারকা।

তবে সিনেমা, নাটক ও পারিবারিক ব্যস্ততার কারণে ইদানিং তাকে মঞ্চ নাটকে দেখা যাচ্ছে না। সর্বশেষ ২০০৮ সালে নাট্যকেন্দ্রের হয়ে ‘প্রজাপতি’ নামের একটি নাটকে অভিনয় করেন তিনি। নতুন খবর হচ্ছে দীর্ঘ ১০ বছর পর আবারও মঞ্চে ফিরছেন অভিনেত্রী।

মিলি বলেন, লোকনাট্য দল ও নাট্যকেন্দ্র- দল দুটির ব্যানারে অভিনয়ের জন্য প্রস্তাব এসেছে। আমিও মানসিকভাবে মঞ্চ নাটকে ফেরার পরিকল্পনা করেছি। এছাড়া কয়েকটি রেপার্টরি নাটকেও অভিনয়ের প্রস্তাব আছে। ইচ্ছা আছে শিগগিরই মঞ্চে কাজ করার। মঞ্চে কাজ না করলেও টেলিভিশন নাটকে কিন্তু আমি নিয়মিত কাজ করি। এখন আমার ছেলেটাও বড় হয়েছে। সব মিলিয়ে মনে হচ্ছে এখন মঞ্চে সময় দিতে পারব।

উল্লেখ্য, মিলি অভিনীত দু-টি ধারাবাহিক নাটক টেলিভিশনে প্রচার হচ্ছে। আরটিভিতে প্রচার হচ্ছে সঞ্জিত সরকারের পরিচালনায় ‘চিটিং মাস্টার’ এবং দুরন্ত টিভিতে তোফায়েল সরকারের ‘গুড্ডু বুড়া’। এছাড়া আগামী ২২ জুলাই থেকে এনটিভিতে প্রচার শুরু হবে তার অভিনীত নতুন ধারাবাহিক নাটক ‘ঘুমন্ত শহরে’।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন