Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
এই প্রথম তারিক আনাম ও সুমাইয়া শিমু - দেশ রিপোর্ট এই প্রথম তারিক আনাম ও সুমাইয়া শিমু - দেশ রিপোর্ট

বিনোদন

এই প্রথম তারিক আনাম ও সুমাইয়া শিমু

স্বামী-স্ত্রী হিসেবে অভিনয় করলেন তারিক আনাম খান ও সুমাইয়া শিমু। এবারই প্রথমবার নাটকে জুটি হিসেবে তাদের দেখা যাবে। নাটকের নাম ‘ওয়াটার’। ম্মান রশীদ খানের লেখা নাটকটি পরিচালনা করেছেন সীমান্ত সজল।

নাটকের গল্পে দেখা যাবে, তারিক আনাম খান অ্যাকুয়াফোবিয়ায় আক্রান্ত। পানিতে রাজ্যের ভয় তার। কিন্তু কেন পানির সঙ্গে তার বিরোধ, কেন স্বাভাবিক গোসলেও তার অ্যালার্জি বুঝতে পারে না তার স্ত্রী সুমাইয়া শিমু। দিনের পর দিন স্বামীর অস্বাভাবিক আচরণের সঙ্গে মানিয়ে চলার সংগ্রাম করে হাঁপিয়ে ওঠে শিমু। জীবনের সবটুকু দিয়ে বুঝতে পারে পানির অপর নাম যেমন জীবন, ঠিক তেমনই পানির অপর নাম মরণও।

তারিক আনাম খান বলেন, মনস্তাত্ত্বিক কিছু ঘটনাগুচ্ছ দিয়ে অন্য ধরনের একটি গল্পের নাটকে কাজ করলাম। দর্শক অসংখ্য নাটকের ভিড়ে ভিন্ন স্বাদের কিছু দেখতে পাবে বলেই আমার বিশ্বাস।

সুমাইয়া শিমু বলেন, এর আগে বেশ কিছু নাটকে একসঙ্গে কাজ করলেও জুটি হয়ে কখনো কাজ করা হয়নি। এরকম শক্তিশালী অভিনেতার সঙ্গে পর্দা ভাগ করাটা বরাবরই সম্মানের, সেই সঙ্গে শিক্ষণীয়।

তিনি আরো বলেন, ‘ওয়াটার’ নাটকের স্ক্রিপ্ট, পরিচালনা থেকে শুরু করে পুরো টিমের মধ্যে ইতিবাচক একটি মনোভাব ছিল। তাই কাজটি করে তৃপ্ত। দর্শকরা বিনোদনের পাশাপাশি এ নাটক থেকে একটি বার্তাও পাবেন বলে মনে করেন শিমু।

নির্মাতা সূত্রে জানা গেছে, এ নাটকে আরো অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, শিশু শিল্পী মোহাম্মদসহ অনেকে। নাটকটি আসছে ঈদে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন