বিনোদন

আবার কোটিপতি শাকিব খান!

শাকিব খান অভিনীত প্রযোজিত সিনেমাপাসওয়ার্ডঈদুল ফিতরে ১৭৭টি পেক্ষাগৃহে মুক্তির পর থেকেই আলোচনা হয়েই যাচ্ছে । এবার সিনেমার আলোচনায় বাইরে, আলোচনায় এসেছে সিনেমাটিরঈদ মোবারকগানটি । 

মাত্র ৩৭ দিনে গানটি ইউটিউবে কোটি ভিউ অতিক্রম করেছে। যা শাকিব খানের দ্বিতীয় গান হিসাবে সবচেয়ে দ্রুত এক কোটি ভিউ অতিক্রম করা গান এটি । 

জানা গেছে, শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান শাকিব খান ফিল্মস এর ইউটিউব চ্যানেল থেকে ৩১ মে গানটি ইউটিউবে আপলোড করা হয়। :২৪ সেকেন্ডের এই গানটিতে শুধু কোটি ভিউ না কমেন্টও পড়েছে সাড়ে ১৪ হাজার। 

যদিও এর আগে শাকিব খান অভিনীতভাইজান এলো রেসিনেমারবেবি জানশিরোনামের গানটি মাত্র ২৯ দিনে কোটি ভিউ অতিক্রম করে সবচেয়ে দ্রুত কোটি ভিউ অতিক্রম করার রেকর্ড গড়ে। 

উল্লেখ্য, ‘পাসওয়ার্ডসিনেমাটি প্রযোজনা করেছে শাকিব খান ফিল্মস। সিনেমাটিতে শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন বুবলি, মিশা সওদাগর, ইমন, অমিত হাসান, ডন।

লিংক গানের-

https://www.youtube.com/watch?v=h_HvCWQVzaw


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন