বিনোদন

প্রথমবার একসাথে তারা তিনজন

বড়পর্দায় দেখা যাবে নতুন রসায়ন। প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল ফেরদৌস ঐশী এবং ‘স্বপ্নজাল’ খ্যাত অভিনেতা ইয়াশ রোহান। এ জুটির নতুন ছবির নাম ‘আদম’। আর এই ছবিতেই ঐশীর স্বামী “মতি” চরিত্রে অভিনয় করছেন আফ্ফান মিতুল। তবে, চরিত্রটি গেস্ট অ্যাপিয়ারেন্স হলেও দর্শক মনে রাখবে, এমনটাই বলছেন আফ্ফান মিতুল। এরইমধ্যে তিনজনেই লিখিতভাবে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

তারা বলেন, ‘আদম’ নির্মাণ করবেন আবু তাওহীদ হিরণ। ১২ জুলাই মহরতের মাধ্যমে নির্মাতা বিস্তারিত জানাবেন। তিনি বলেন, গল্প, চরিত্র সম্পর্কে আগেই কিছু জানাতে চাই না। খুব সিরিয়াস ইস্যু নিয়ে ‘আদম’ নির্মিত হতে যাচ্ছে। দর্শক পছন্দ করবে।

‘মিশন এক্সট্রিম’ ঐশীর প্রথম ছবি। স্বপ্নজাল ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন ইয়াশ রোহান। এদিকে, নিশ্চুপ ভালোবাসা ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে নায়ক হিসেবে আফ্ফান মিতুলের অভিষেক হয়েছে। ছবিটি মুক্তির আগেই আফ্ফান মিতুল ১৫টি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় এসেছেন। ঐশী, ইয়াশ ও মিতুল এই তরুন ৩ তূর্কির “আদম” চলচ্চিত্রের শুটিং শুরু হবে ২৬ আগস্ট থেকে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন