বিনোদন

‘ভালোবাসার রাজকন্যা’ ঈদেই মুক্তির পরিকল্পনা

আসছে ঈদুল আজহাকে কেন্দ্র করে মুক্তির মিছিলে যুক্ত হলো আরও এক ছবি। রাজু আলীম পরিচালিত ‘ভালোবাসার রাজকন্যা’ শিরোনামের ছবিটি এই ঈদেই মুক্তির পেতে পারে বলে জানা গেছে। এই ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে চিত্রনায়ক শিপন ও অভিনেত্রী মৌসুমি হামিদকে।

ছবিটির মুক্তির ব্যাপারে জানতে যোগাযোগ করা হয় শিপন মিত্রের সাথে। তিনি বলেন, কয়েকদিন পরেই ছবিটি সেন্সরে পাঠানো হবে। সেন্সর ছাড়পত্র পেলে ঈদেই  মুক্তি দেওয়া হবে এটা নিশ্চিত।

গল্প সম্পর্কে এই অভিনেতা বলেন, গল্পটা একটু ভিন্ন ট্রাকের। বানিজ্যিক ধারার ছবির মতো না। বাস্তব ঘটনা অবলম্বনে এই ছবি নির্মিত হয়েছে।

এদিকে মৌসুমী হামিদ বলেন, বেশ আনন্দ নিয়েই ছবির শুটিং করেছি। তাছাড়া এই ছবির গল্পটা অনেক সুন্দর। আর  গল্পপ্রধান ছবিতে অভিনয় করতে সবসময়ই আমার ভালো লাগে। আশা করছি দর্শক ছবিটি আগ্রহ নিয়েই দেখবেন।

উল্লেখ্য, আসছে ঈদুল আজহায় ‘ভালোবাসার রাজকন্যা’ ছাড়াও তিনটি সিনেমা মুক্তির কথা জানা গেছে। সেগুলো হলো— ‘মনের মতো মানুষ পাইলাম না’, ‘বেপরোয়া’ ও ‘বন্ধন’।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন