বিনোদন

ক্যামেরা ক্লোজ হচ্ছে তমা ও আমানের ‘গহীনের গান’

জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবরের নয়টি গান নিয়ে সাদাত হোসাইন নির্মাণ করছেন মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’। ‘বাংলা ঢোল’র প্রযোজনায় নির্মাণ চলতি এই মিউজিক্যাল ফিল্মের কাজ গত ৩১ অক্টোবর শেষ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা তমা মির্জা ও নায়ক আমান।

এই মিউজিক্যাল ফিল্মের গল্পে গল্পে তিনটি গানে তমা মির্জা ও আমানকে অভিনয় করতে দেখা যাবে। এরইমধ্যে অন্য ছয়টি গান’সহ ফিল্মটির গানের প্রাসঙ্গিকতার গল্পে অভিনয় করেছেন আসিফ আকবর ও তানজিকা আমিন।

এদিকে ছবিটির শেষ লটের কাজ চলছে পুবাইলে। জানাগেছে একটি গান ও কিছু সিকুয়িন্স বাকি ছিলো । এগুলো হলে ছবিটির ক্যামেরা ক্লোজ হবে।

পরিচালক সাদাত হোসাইন  বলেন, শুক্রবারে আমরা ছবিটির ক্যামেরা ক্লোজ করছি। সুন্দর ভাবে ছবিটি শেষ হচ্ছে। আশা করছি ছবিটি মুক্তি পেলে দর্শকদের ভালো লাগবে।

তিনি আরো বলেন, আসিফ ভাইয়ের গাওয়া নয়টি গান নিয়ে গহীনের গানকে আমি মিউজিক্যাল ফিল্ম বলতে চাচ্ছিনা। আমার ভাষ্যমতে এটি একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। আর চলচ্চিত্র বলেই আমাদের লক্ষ্য হচ্ছে সিনেমা হলে মুক্তি দেয়া। সেই লক্ষ্যেই কিন্তু এখন আমাদের বাকী কাজ এগিয়ে যাবে। আমি আশা করছি দর্শকের কাছে উপভোগ্য করে তোলার জন্য গহীনের গান হয়ে উঠবে একটি ভালোলাগার মতো পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র।

তমা মির্জা বলেন, আমার অভিনয় ক্যারিয়ারে এটি একটি ব্যতিক্রম কাজ। সাদাত ভাই খুব যত্ন নিয়ে কাজটি করছেন। আমি এবং আমান আমাদের গানগুলোতে সুন্দরভাবে নিজেদের উপস্থাপনের চেষ্টা করেছি। শুটিং-এর আগে নিজেদের মধ্যে ভালোভাবে গল্পটা বুঝে অভিনয় করার চেষ্টা করেছি। যে কারণে গহীনের গান নিয়ে আমি ভীষণ আশাবাদী।

আমান বলেন, একেবারেই ভিন্নধর্মীএকটি কাজ করলাম। বাংলা ঢোল পরিবার, আসিফ আকবর ভাই, সাদাত হোসাইন ভাই’সহ পুরো ইউনিটের কাছে আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ আমাকে এমন চমৎকার একটি কাজের সাথে যুক্ত রাখার জন্য। কিছু কাজ আছে হৃদয়ে গেঁথে যায়। গহীনের গান ঠিক তেমনই একটি কাজ। তমা আর আমি আমাদের সাধ্যমতো চরিত্রানুযায়ী নিজেদেরকে তুলে ধরার চেষ্টা করেছি। আশা করছি গহীনের গান দর্শকের কাছে অনেক ভালো লাগবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন