বিনোদন

ইমরানের গানের মডেল টয়া

এ সময়ের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। যিনি একাধারে একজন সংগীতশিল্পী ও সংগীত পরিচালকও। গান প্রতিযোগিতা থেকে উঠে আসা এ শিল্পী এখন দেশের অন্যতম জনপ্রিয় তারকা। কয়েক বছর ধরেই ধারাবাহিকভাবে দর্শকদের গান উপহার দিয়ে আসছেন তিনি। তারই ধারাবাহিকতায় আসছে ইমরানের নতুন গানের ভিডিও।

এবার তার মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন মডেল-অভিনেত্রী মুমতাহিনা টয়া। ইমরানের সঙ্গে সাত বছরের বন্ধুত্ব টয়ার। কিন্তু এবারই তারা প্রথমবার একসঙ্গে কাজ করলেন। গানের শিরোনাম ‘ক্ষয়’। স্নেহাশীষ ঘোষের কথায় গানটির সুর ও সংগীত করেছেন ইমরান। এখানে ইমরানের সহশিল্পী কলকাতার জনপ্রিয় শিল্পী শুভমিতা। সংগীতার ব্যানারে ঈদ উপলক্ষে প্রকাশ হবে এ গানটি।

ইমরান বলেন, গানটি বানিজ্যিক ধারার না। কিন্তু আমার ভক্ত-শ্রোতারা এতটাই পছন্দ করেছেন গানটি যে তাদের অনুরোধেই এর ভিডিওর কাজটি করা।

তিনি আরো বলেন , প্রথমবারের মতো আমার সাথে অভিনয় করছে টয়া । তার সাথে আমার বন্ধুত্ব সাত বছরের । কিন্তু একসাথে কাজ করা হয়নি । এই প্রথম ওর সাথে আমি কাজ করছি । কাজের অভিজ্ঞতা খুবই দারুণ । আশা করি সব মিলিয়ে খুব ভালো একটি কাজ আপনাদেরকে উপহার দিতে পারব।

টয়া জানান, ইমরানের গানের জন্যই এতে মডেল হয়েছেন তিনি।  কারণ গানটি শোনার পর তাঁর ভালো লেগেছিল।

টয়া বলেন, আমি কম মিউজিক ভিডিওতে কাজ করেছি। এটা সবাই জানেন। আর যেটা করেছি দেখে শুনে ভালো কাজ করার চেষ্টা করেছি। তাই এই গানের ভিডিওটি দারুণ হয়েছে। আর ভিডিওটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ। আমার বিশ্বাস গানটি সবার ভালো লাগবে।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন