Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
ট্রলারে লখণ্ডার বিল ভ্রমণের প্রস্তুতি - দেশ রিপোর্ট ট্রলারে লখণ্ডার বিল ভ্রমণের প্রস্তুতি - দেশ রিপোর্ট

লাইফষ্টাইল

ট্রলারে লখণ্ডার বিল ভ্রমণের প্রস্তুতি

গত বছরের মতো এবারও ট্রলারে লখণ্ডার বিল ভ্রমণের প্রস্তুতি চলছে। আগামী ১২ আগস্ট ভ্রমণের দিন চূড়ান্ত করা হয়েছে। গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ভাঙ্গারহাট বাজার থেকে সকাল ৮টায় ভ্রমণযাত্রা শুরু হবে। এর আগে গত বছর কোরবানীর ঈদের পরদিন এ আয়োজন করা হয়েছিল।
এবারের ভ্রমণযাত্রার নেতৃত্ব দিচ্ছেন উপজেলার নারিকেল বাড়ী উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র দেবদাস দেবু দত্ত, মুকুল ফলিয়া, সুশিল হালদার, পঙ্কজ হালদার ও নিক্সন রায় । সার্বিক সহযোগিতায় রয়েছেন ড. মধুসুদন রায়, গ্যাব্রিয়েল দিপু, হাফিজ খন্দকার, বিপ্রদাস মজুমদার, অপূর্ব ওঝা, বিনয় বৈদ্য, সুরেশ হালদার, অমিত রায়, পলাশ ঢালী, সাইফুল হাওলাদার, মনমথ রায়, রেজাউল হাওলাদার ও মৃণাল কান্তি রায়।

গত বছর ফুটবল খেলার আগে ফটোশেস

এ প্রসঙ্গে ব্যাংক কর্মকর্তা দেবদাস দেবু দত্ত বলেন, ট্রলারে বিল দর্শন উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। ভ্রমণযাত্রা শুরুর ঘণ্টাখানেক পর বিল মধ্যবর্তী স্থানে জলমগ্ন বটগাছের নিচে বৃক্ষছায়ায় সকালের নাস্তা করা হবে। নাস্তার পরে ঘণ্টাব্যাপী নাচ, গান ও কবিতা আবৃত্তি পরিবেশনা করা হবে। ১১ টার দিকে পশ্চিম লখণ্ডা স্কুলের উদ্দেশ্যে ট্রলার ছেড়ে যাবে। সেখানে পৌঁছে রান্নার প্রস্তুতির পাশাপাশি বিভিন্ন খেলাধুলাসহ নানা বিনোদনমূলক কর্মসূচি চলতে থাকবে। দুপুর ১টায় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে। বেলা ২টা ৩০ মিনিটে প্রীতি ভোজের আয়োজন থাকছে। বিকাল ৪টার পর পড়ন্ত বিকেলে পুনরায় আনন্দ ভ্রমণ শুরু হবে। সঙ্গে গান-বাজনা তো থাকবেই। সর্বশেষ গোধূলিলগ্নে পশ্চিমাকাশের রক্তিম আবহের মধ্যে দিয়ে বাড়ির উদ্দেশ্যে ট্রলার ছেড়ে যাবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন