খেলাপ্রধান সংবাদ

মসজিদের বারান্দায় পড়াশোনায় মগ্ন মুশফিক

হঠাৎ করে দেখলে চেনা কঠিন। কিন্তু একটু খেয়াল করলেই দেখা যাবে এতো মুশফিকুর রহিম! বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়। বসে আছেন মসজিদের বারান্দায়। বই-খাতা সামনে নিয়ে একাগ্রচিত্তে পড়ছেন।

জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়েই (জাবি) ডক্টরেট করছেন মুশফিকুর রহিম। গেল বৃহস্পতিবার ছিল এমফিল কোর্সের একটি পরীক্ষা। এর আগে ক্যাম্পাসের মসজিদের বারান্দায় বসে পড়াশোনা করেন তিনি। সেই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।মুশফিকের পড়াশুনার এই দৃশ্য দেখে প্রশংসা করছেন অনেকেই।

একজন লিখেছেন, ‘জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল মসজিদের বারান্দায় পাঠরত পিএইচডির ছাত্র সবার প্রিয় মুশফিক। একজন মানুষ কতটা সাধারণ হলে এমনটা হয়। ভাই আপনি জাবির গর্ব।’

আরেকজন লিখেন, ‘একজন মানুষ কতটা বিনয়ী হলে এমনটি করতে পারেন। এটি মুশফিকুর রহিম বলেই সম্ভব।’

প্রসঙ্গত, মুশফিকুর রহিম জাবির ইতিহাস বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর পাস করেছেন। দুটিতেই প্রথম শ্রেণিতে উত্তীর্ণ হয়েছেন। এর আগে বিকেএসপি থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন। এতে জিপিএ-৫ পান। বর্তমানে মুশফিক খেলা-সংসার ও পড়াশুনা নিয়েই ব্যস্ত আছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন