বিনোদন

মোশাররফ করিম ডাক্তার আর হাসান জাহাঙ্গীর কবিরাজ

এ সময়ের দর্শকপ্রিয় এবং ব্যস্ত অভিনেতা মোশাররফ করিম ও হাসান জাহাঙ্গীর। এই দুই জন একসঙ্গে   অভিনয় করতে দেখা গেছে খুব কম । সম্প্রতি কোরবানির ঈদ উপলক্ষে রুলিন রহমানের রচনা ও পরিচালনায় একটি সাত পর্বের ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন এ দুই অভিনেতা। নাটকের নাম ‘ভালোবাসার সর্দি কাশি’। এ নাটকে মোশাররফ করিম একজন গ্রাম্য ডাক্তারের চরিত্রে অভিনয় করেছেন। অন্যদিকে হাসান জাহাঙ্গীরকে দেখা যাবে কবিরাজের চরিত্রে।

মোশাররফ করিম বলেন, এ নাটকের গল্প চমৎকার। আমার চরিত্রও ভালো লাগার মতো। এ নাটকে কিছু শিক্ষণীয় বিষয় আছে। আশা করছি দর্শকরা এ নাটক দেখে আনন্দিত হবেন।

হাসান জাহাঙ্গীর বলেন, ভালো একটি গল্পের নাটকে অভিনয় করলাম। সামাজিক কয়েকটি মেসেজ রাখা হয়েছে এ নাটকে। আমি আর মোশাররফ করিম একসঙ্গে অভিনয় করতে পেরে আরও ভালো লাগছে। আশা করছি এ নাটকটি দর্শকরা পছন্দ করবেন।

নাটকে আরও অভিনয় করেছেন মোশাররফ করিমের স্ত্রী জুঁই করিম। নাটকটি এশিয়ান টিভির কোরবানির ঈদের অনুষ্ঠানমালায় প্রচার করা হবে বলে নির্মাতা জানান।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন