বিনোদন

জোভানের পকেট মারলো মিতু !

জোভান এবং জাহারা মিতু দুজনই পকেট মার। অতিসাধারন পরিবারে তাদের বেড়ে ওঠা। জোভানের স্বপ্ন থাকে নায়ক হবার কিন্তু সে শহরে এসে কোন কিছু করে উঠতে না পেরে শেষে হলে ব্লাকে টিকিট বিক্রি শুরু করে সেই উছিলায় তার প্রধান কাজ থাকে পকেট মারার। অন্য দিকে যাহারা মিতুর চরিত্রটিও পকেট মারের তবে জোভান আর মিতু কেউ কাউকে চিনতোনা। একদিন জোভান নিজেই দেখে যে হলের সামনে থেকে তার পকেট কে জেনে মেরে দিয়েছে।

পরে ও খুজতে থাকে কে ওর পকেট মারলো, তাকে বের করতে হবে। এমন সময় একদিন দেখে সিনেমা হলের সামনে নতুন একজন পকেট মারের অবস্থান। পরে হাতেনাতে ধরতে পিছু পিছু যায় পরে দেখে এটা কোন পুরুষ নয়, তবে দাড়ি মোছ লাগিয়ে পুরুষ সেজেছে, পরে জোভানের মেয়েটাকে পছন্দ হয়। এভাবেই এগিয়ে যাওয়া গল্পে নির্মিত হয়েছে নাটক ‘পিক পকেট’।

টিকলি মাহমুদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রাহাত মাহমুদ। নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জোভান এবং জাহারা মিতু। সম্প্রতি নাটকটি ঢাকার কিছু মনোরম লোকশনে শুটিং শেষ হয়েছে।

নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটি ঈদুল আজহায় একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন