বিনোদন

বাচসাসের সভাপতি ফাল্গুনী হামিদ ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবু

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) নির্বাচন অনুষ্ঠিত হয়। দুই বছর মেয়াদি কমিটিতে ফাল্গুনী হামিদ (৩৬৫) সভাপতি ও কামরুজ্জামান বাবু (১৬১)সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিন্দ্বন্দ্বী প্রার্থী যথাক্রমে কাজী ফারুক বাবুল ৮৬ ভোট ও শপথ চৌধুরী ১৫৯ ভোট ।

এছাড়া এবারের নির্বাচনে সহ-সভাপতির দুই পদে জয় পেয়েছেন বাদল আহমেদ (২৪৬) ও সৈকত সালাউদ্দিন (২২৮)। সহ-সাধারণ সম্পাদক পদে জয় পেয়েছেন রিমন মাহফুজ (২৫৭) , অর্থ সম্পাদক পদে মঈন আবদুল্লাহ (২৪২), সাংগঠনিক সম্পাদক রাহাত সাইফুল (২৫৯), আন্তর্জাতিক ও গবেষণা সম্পাদক পদে শফিকুল আলম মিলন (২৬১), ক্রীড়া সম্পাদক পদে মুজাহিদ সামিউল্লাহ (২৩০), সমাজ কল্যান মহিলা বিষয়ক সম্পাদক পদে শ্রাবণী হাওলাদার (২৯৫), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আবু সুফিয়ান রতন (২৫৬) ও দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন নিপু বড়ুয়া ( ২৩৬)।

এদিকে কার্য-নির্বাহী সদস্য পদে লিটন এরশাদ, আবিদা নাসরিন কলি, ইব্রাহিম খলিল খোকন, অনজন রহমান, রেজাউল করিম রেজা, তুষার আদিত্য, মাহমুদ মানজুর, ইরানী বিশ্বাস ও লিটন রহমান নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন পাঁচজন। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন সিনিয়র সাংবাদিক আলিমুজ্জামান হারু। এছাড়া ছিলেন এরফানুল হক নাহিদ, মাহাবুবুর রহমান, আলমগীর কানাই চক্রবর্তী এবং আবুল হোসেন মজুমদার।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন