বিনোদন

তাহসান ও তানজিন তিশার ‘শেষ বিকেল’

ব্যাচেলার জীবনে রান্না বান্না আর ডাক্তারি পেশা নিয়ে ব্যস্ত সময় যাচ্ছে ফারহানের। ইউটিউব টিউটোরিয়াল দেখে রান্না করে ফারহান। রান্নার বিভিন্ন রেসিফি নিয়ে ইউটিউব টিউটোরিয়াল বানানো মোনা নামের মেয়েটার প্রতি ফারহানের একটা দুর্বলতা সৃষ্টি হয়। একদিন হঠাৎ করেই ভুল বুঝাবুঝিতে ইউটিউব টিউটোরিয়াল বানানো সেই মোনার সাথে ফারহানের দেখা হয়ে যাবে ভাবতেই পারেনি ফারহান।

মোনা যাইকরে শখের বসেই করে। বিভিন্ন রেসিফি নিয়ে টিউটোরিয়াল তৈরি করা, ফটোগ্রাফি করা। মোনা জীবনে একবারেই পত্রিকাতে রিপোর্ট করে ছিলো তা ছিলো ফারহান কে নিয়ে, কিন্তু তার করা একমাত্র নিউজটা ছিলো ভুল। ফারহান এবং মোনার সেই থেকেই পরিচয়। তারপর ভালো লাগা, ভালো লাগা থেকে ভালোবাসার সৃষ্টি। দুই জনেই বিয়ে করার সিদ্ধান্ত নেয়। কিন্তু হঠাৎ করেই হারিয়ে যায় মোনা। ফারহান মোনা কে খুঁজতে থাকে। একদিন হঠাৎ করেই মোনা ফারহানের কাছে ফিরে আসে এবং জানায় তার পরিবার তার বিয়ে ঠিক করেছে এবং সেই তার পরিবারের কথার বাহিরে যেতে পারবে না এটায় তার সিদ্ধান্ত। সেই স্থান থেকেই বিদায় নেয় মোনা, অন্য দিকে ভালোবাসা হারিয়ে বাড়িতে ফিরে আসে ফারহান। এরকমই এগিয়ে যাওয়া এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘শেষ বিকেল’।

রশিদুর রহমানের রচনায় নাটকটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তপু খান। নাটকটিতে ফারহান চরিত্রে অভিনয় করেছে তাহসান খান ও মোনা চরিতে তানজিন তিশা। এছাড়া আরো অভিনয় করেছেন মাজনুন মিজান ও শাকিল আহমেদ সহ আরো অনেকে।

নির্মাতা জানান, নাটকটি ঈদে একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হওয়ার পর এস এস মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন