বিনোদন

প্রযোজকদের দ্বিতীয় ধাপে ৯ জনের কমিটিতে যারা

দীর্ঘ সাত বছর পর ২৭ জুলাই শনিবার বিএফডিসিতে অনুষ্ঠিত হয়েছে সিনেমার মাদার অর্গানাইজেশন-খ্যাত সমিতিটির নির্বাচন। এবার ১৯ পদের বিপরীতে প্রার্থীর সংখ্যা ছিলো ৪১ জন। এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব মিরাজুল ইসলাম উকিল নির্বাচিত ১৯ জন প্রযোজকের নাম ঘোষণা করেন।

প্রথম ধাপের নির্বাচিত ১৯ জনের মধ্য থেকে ভোটের মাধ্যমে দ্বিতীয় ধাপে ৯ জনের কমিটি নির্বাচিত হয়। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত খোরশেদ আলম খসরু এবং সাধারণ সম্পাদক নির্বাচিতন সামসুল আলম।

সোমবার দুপুর ১২টা থেকে শুরু হয় দ্বিতীয় ধাপের এ নির্বাচন। এতে উর্ধ্বতন সহসভাপতি নির্বাচিত হন কামাল কিবরিয়া লিপু, সহসভাপতি শহিদুল আলম সাচ্চু, সহকারীসাধারণ সম্পাদক মো. ইকবাল ও আলিমুল্লাহ খোকন, কোষাধ্যক্ষ মেহেদি হাসান সিদ্দিকী মনির, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মোরশেদ খান হিমেল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইলা জাহান নদী।

উল্লেখ্য, এই সমিতির সর্বশেষ নির্বাচন হয় ২০১১ সালের ১৮ই আগস্ট। এরপর কমিটির মধ্যে নানা জটিলতার কারণে আর নির্বাচন হয়নি। দীর্ঘ সময় সরকারি প্রশাসক দিয়ে চলছিল এই সমিতি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন