সারাদেশ

শামীম ওসমানের প্রতি মাজেদুর রহমান নাসিমের কৃতজ্ঞতা প্রকাশ

সদ্য ঘোষণা করা হয়েছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি। এর এ কমিটিতে যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ফতুল্লার কাশীপুর হাটখোলার আওয়ামী পরিবারের সন্তান ও একনিষ্ঠ ছাত্রলীগ কর্মী মাজেদুর রহমান নাসিম।

এ বিষয়ে নাসিমের অনুভূতি জানতে চাইলে নাসিম বলেন, “প্রথমে অশেষ শুকরিয়া জ্ঞাপন করছি মহান আল্লাহ পাকের প্রতি। শ্রদ্ধার সাথে স্মরণ করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে। আর আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি নারায়ণগঞ্জ আওয়ামিলীগের প্রতিশব্দ, কর্মী বান্ধব নেতা, জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমান এমপি মহোদয়, তারুণ্যের অহংকার আলহাজ্ব একেএম অয়ন ওসমান ভাইজান, আমার সভাপতি আজিজুর রহমান আজিজ ভাই ও সাধারণ সম্পাদক আশরাফুল ঈসমাইল রাফেল ভাই সহ আওয়ামী পরিবারের সকলের প্রতি। আর আমার অভিবাবক কাশীপুর রত্ন জননেতা আলহাজ্ব এম সাইফ উল্লাহ বাদল কাকার প্রতি আমার আন্তরিক শ্রদ্ধা। আরো ধন্যবাদ জানাই আমার প্রান প্রিয় ভাই সাবেক ছাত্রনেতা এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ(সংযুক্ত আরব আমিরাত) শাখার সহ সভাপতি জি.এম রাজু ভাইকে। আমি আমার আইডল মাননীয় এমপি মহোদয়ের মতোই নিঃস্বার্থ ভাবে দেশ ও দশের সেবায় নিজেকে উৎসর্গ করতে চাই। আমি চাই জাতির পিতার সোনার বাংলা গড়ার কাজে একজন শ্রমিক হতে। আর একজন আদর্শ মানুষ হতে। আমি সকলের নিকট দোয়া প্রার্থী। ”

পিতা আলহাজ্ব মুজিবুর রহমান এর তিন ছেলেমেয়ের মধ্যে কনিষ্ঠ নাসিম রহমান ছোট বেলা থেকেই পরিবারের অন্যান্য সদস্যদের মতোই নৌকার একনিষ্ঠ ভক্ত এবং দীর্ঘদিন থেকেই ছাত্রলীগ রাজনীতির সাথে প্রতক্ষ্য ভাবে জড়িত। নাসিম জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক হওয়ায় তার বন্ধুমহল সহ ঘনিষ্ঠজনরাও অতন্ত্য আনন্দ প্রকাশ করেছেন যে জেলার নেতৃবৃন্দ তৃনমুলদের সঠিক মূল্যায়ন করছেন এবং তার আন্তরিক সাফল্যের কামনা করেছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন