Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
বরিশালে বাস চাপায় দুই বন্ধুর মৃত্যু - দেশ রিপোর্ট বরিশালে বাস চাপায় দুই বন্ধুর মৃত্যু - দেশ রিপোর্ট

প্রধান সংবাদবিনোদন

বরিশালে বাস চাপায় দুই বন্ধুর মৃত্যু

বরিশাল-ঢাকা মহাসড়কের বরিশালের বাবুগঞ্জ উপজেলাধীন রামপট্টিতে সাকুরা পরিবহনের চাপায় এক প্রবাসীসহ দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্ববর্তী গাছের সঙ্গে ধাক্কা লেগে অন্তত ১০ যাত্রী আহত হয়।

নিহতরা হলেন- বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি এলাকার আব্দুস সালামের ছেলে সুরুজ হাওলাদার (৩২) ও তার বন্ধু একই গ্রামের মো. আলমের ছেলে মুরাদ (২৯)।

স্থানীয়রা জানান, বিকেল সাড়ে ৫টার দিকে বরিশাল নথুল্লাবাদ বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে সাকুরা পরিবহনের একটি বাস ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে রামপট্টি এলাকা অতিক্রমকালে মোটরসাইকেলটি সড়কের মাঝখান দিয়ে ঘুরে উল্টো দিকে যাওয়ার চেষ্টা করে। এ সময় দ্রুতগতির সাকুরা পরিবহন মোটরসাইকেলটিকে চাপা দেয়।

এ সময় যাত্রীবাহী বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। আর মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে বাসের নিচে চলে যায়। ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী সুরুজ হাওলাদারের মৃত্যু হয়। মোটরসাইকেল থাকা মো. মুরাদ গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন