বিনোদন

এবারের ঈদে রেদওয়ান রনির ‘বিহাইন্ড দ্য পাপ্পি’

২০১১ সালে ঈদের জন্য পরিচালক রেদওয়ান রনি তৈরি করেছিলেন ধারাবাহিক নাটক ‘বিহাইন্ড দ্য সিন’। ওই নাটকে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছিলেন মোশাররফ করিম ও ফারুক আহমেদ। এরপর ২০১৪ সালে তাঁদের নিয়েই ঈদের জন্য তিনি তৈরি করেছিলেন নাটক ‘বিহাইন্ড দ্য ট্র্যাপ’। আবারও তাঁদের নিয়েই এবারের আবার অনেক বছর পরে ঈদের জন্য তিনি তৈরি করবেন নাটক ‘বিহাইন্ড দ্য পাপ্পি’ ।

এই নাটকের গল্পে দেখা যাবে, পিন্টু (মোশাররফ করিম) একজন ছিঁচকে প্রকৃতির চোর। মিন্টু (ফারুক আহমেদ) হলেন পিন্টুর বন্ধুবৎসল বড় ভাই। সহজ সরল প্রকৃতির মানুষ তিনি। কিন্তু পিন্টুর মতো স্বভাবসুলভ লোভ তার ভেতরেও আছে।

পিন্টু-মিন্টু এক ধনী পরিবারের পোষা কুকুর পাপ্পির সন্ধান পায়, যার গলায় আছে লাখ টাকার লকেট। লোভে তাদের চোখ চকচক করে ওঠে। তারা অপহরণ করে পাপ্পিকে। কুকুরের মালিক দম্পতি জেসি ও আনোয়ারের মধ্যে এ নিয়ে উন্মোচন হয় নতুন রহস্য।

ঘটনাচক্রে পিন্টু-মিন্টুর কাছ থেকে পাপ্পি হাতছাড়া হয়ে যায়। হীরার লোভে পাপ্পির পেছনে ছুটতে গিয়ে মজার সব ঘটনার মধ্য দিয়ে চলতে থাকে মিন্টু-পিন্টুর উদ্ভট যাত্রা।

নাটকটির চিত্রায়ণ হবে আগামী ২ থেকে ৯ আগস্ট ঢাকা ও কুমিল্লায়। এতে আরও অভিনয় করবেন অপর্ণা ঘোষ, মৌসুমী হামিদ, মুকিত জাকারিয়া, জুঁই করিম, কাজী আসিফ, সুমন পাটোয়ারী, সারিকা সাবা, মিলন ভট্টাচার্য, শোয়েব মনির।

নাটকটির চিত্রনাট্য তৈরি করেছেন তাসনীমুল তাজ, আল-আমিন হাসান নির্ঝর ও রেদওয়ান রনি। আসন্ন ঈদের দিন থেকে শুরু করে ঈদের সপ্তম দিন পর্যন্ত এনটিভিতে প্রচার হবে ‘বিহাইন্ড দ্য পাপ্পি’।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন