বিনোদন

‘স্ক্রিনশট’ আতংকে অপূর্ব -সাবিলা

আপনার স্ক্রিনে যা দেখা যাচ্ছে, তার ছবি তুলে রাখাকে স্ক্রিনশট বলে। বর্তমান স্যোশাল সিভিলাইজেশনের যুগে স্ক্রিনশটের গুরত্ত্ব অপরিসীম। আপনাকে ট্র্যাপে ফেলা কিংবা আপনার নির্দোষতার প্রামাণিক দলিল হতে পারে এই স্ক্রিনশট। আমাদের চলমান বর্তমান জীবনে যেটা হয়, পার্সোনালি কারও সঙ্গে চ্যাট করতে গেলে স্ক্রিনশটের একটি ভয় থেকেই যায় সবার মধ্যে। বাই চান্স স্ক্রিনশট যদি প্রকাশ হয়ে যায়। বেশিরভাগ টিনেজাররা স্ক্রিনশটের আতংকের মধ্যেই থাকছে প্রতিনিয়ত। দেখা যাচ্ছে এই সময়ে স্ত্রিনশট যেন ভায়াবহ রকম এক আতংকের নাম। তেমনি এই স্ক্রীনশট নিয়ে আতংকে আছেন অপূর্ব এবং সাবিলা নূর। পাঠক, তবে বাস্তবে নয়। সম্প্রতি এই জুটি অভিনয় করলেন ‘স্ক্রীনশট’ নামক একটি ঈদুল আজহার বিশেষ নাটকে।

আমাদের রিয়েল লাইফের মধ্যে যা হয়, একটা মানুষের সঙ্গে আমাদের পরিচয় হলো আমরা ভালো-মন্দ বুঝে উঠতে পারি না যে তার সঙ্গে আমাদের সম্পর্কটা কী, ভালো মানুষ না খারাপ মানুষ। ফেসবুকে তো চ্যাটিং করতেই থাকি, তারপর একটা সময় গিয়ে মনে হয়, মানুষটা স্ক্রিনশট নিয়ে নিলো নাকি? কাউকে দেখাচ্ছে নাকি? আমাদের কনভারসেশনটি একটু গভীর হচ্ছে? এই সবের মিশেলে নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ইমরাউল রাফাত।

নাটকটি নিয়ে অপূর্ব বলেন, গল্পটি খুবই মজার। বাস্তব জীবনের সাথে মিল রেখেই নাটকটি তৈরি হয়েছে।

মোশনরক এন্টারটেইনমেন্ট প্রডাকশন হাউজের ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন আকবর হায়দার মুন্না। নাটকটি এবারের ঈদুল আজহায় ‘ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট’ ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন