বিনোদন

এবার ইমরানের মডেল মারিয়া নূর

বাংলাদেশের জনপ্রিয় গায়ক ইমরান মাহমুদুল সবসময় চেষ্টা করেন তার নতুন গানে নতুন নতুন চমক দিতে। তা হোক গায়কী, সুর কিংবা মিউজিক ভিডিও। তাছাড়া দেখা গেছে তিনি দেশের জনপ্রিয় মডেলদের নিয়ে মিউজিক ভিডিওতে কাজ করেছেন। এবার ইমরানের গানের মডেল হলেন আমাদের সু-পরিচিত  উপস্থাপক মারিয়া নূর।

বিভিন্ন ধরনের রিয়ালিটি শো, ক্রিকেট–বিষয়ক অনুষ্ঠানে নিয়মিতই উপস্থাপনা করেন মারিয়া নূর। বছরে দু’একটা বিশেষ নাটকেও দেখা যায় তাকে। তবে মিউজিক ভিডিওতে এই প্রথম। আর ইমরানের সাথে জুটি বেঁধে যে গানটি করেছেন তার নাম ‘মেঘের ডানায়’।

মারিয়া নূর বলেন, এর আগে গানের ভিডিওতে কাজের প্রস্তাব দিয়েছেন অনেকেই। করিনি। ইমরানের কারণেই কাজটি করেছি। তাঁর গান আমার পছন্দ। তা ছাড়া তাঁর গান, গানের সুরের সঙ্গে ভিডিও সুন্দর হয়। বিশেষ করে রোমান্টিক গানগুলো বেশি ভালো হয়।

তিনি আরও বলেন, এই গানটির কথা ও সুরের সঙ্গে একটু ভিন্ন আদলে ভিডিওটির দৃশ্যায়ন করা হয়েছে। পর্দায় সুন্দর দেখাবে ভিডিওটি।

এবিষয়ে ইমরান বলেন, মারিয়া নূরের কাজ আমি নিয়মিতই দেখি। তিনি আমার পছন্দের মানুষ। ইচ্ছা ছিল তাকে নিয়ে কাজ করার। সাধারণত গানের ভিডিওতে তিনি কাজ করেন না। আমার প্রস্তাবে কাজটি করেছেন। এটি আমার জন্য সম্মানের।

গানটি লিখেছেন শরীফ আলদীন, সুর করেছেন নাজির মাহমুদ ও সংগীত করেছেন মুশফিক লিটু। ভিডিওটির পরিচালক ভিকি জাহেদ।

আগামী কয়েক দিনের মধ্যেই ধ্রুব মিউজিক স্টেশন ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে ভিডিওটি।

 

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন