বিনোদন

ফেসবুক নিয়ে বিব্রতকার অবস্থায় উর্মিলা

তারকারা মনে করছেন একশ্রেণির হ্যাকার তারকাদের ব্যক্তিগত জীবনের তথ্য আদান-প্রদানের খবর জানার কৌতূহল থেকে কিংবা তারকাদের বিব্রতকর অবস্থায় ফেলতে তাঁদের আইডি হ্যাক করছেন। এমনকি হ্যাক করে কোনো কোনো তারকার কাছ থেকে টাকাও দাবি করা হয়েছে।

তেমনই জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর । তার আগের নিজস্ব ফেসবুক আইডি হ্যাক হওয়াই আছেন বেশ বিব্রতকর অবস্থায়। কারা হ্যাক করেছে সেটি এখনও জানেন না জনপ্রিয় এই অভিনেত্রী।

উর্মিলা বলেন, এবছরের গত এপ্রিল মাসে আমার নিজস্ব ফেসবুক আইডি হ্যাকিংয়ের শিকার হয়েছে। অনেক চেষ্টা করেও আইডিটি উদ্ধার করতে পারিনি। ইদানিং ওই আইডি থেকে বাজে পোস্ট আসছে এবং ম্যাসেন্জারে সবাইকে বাজে ম্যাসেজ দিচ্ছে। যার জন্য আমার সম্মানহানি হচ্ছে। আর আমি আমার সকল বন্ধু, আত্মীয়দের উদ্দেশ্যে বলব- যারা আমার সঙ্গে ফেসবুকে ছিলেন তাদের কারো কাছে যদি কোন বাজে কমেন্টস বা ম্যাসেজ আসে তাতে বিব্রত হবেন না।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন