বিনোদন

নজরুলের কাজরী মৌসুমী

নাটকের প্রিয়মুখ মৌসুমী হামিদ। শোবিজ অঙ্গনে তার পথ চলার শুরুটা হয়েছিলো লাক্স সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে। এরপর থেকে নাটক টেলিফিল্ম ও বিজ্ঞাপনে কাজ করে যাচ্ছেন নিয়মিত। ছোটপর্দায় অভিনয়ের পাশপাশি অভিনয় করে চলেছেন চলচ্চিত্রেও।

সম্প্রতি  জাতীয় কবি কাজী নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে নির্মিত একটি বিশেষ নাটকে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। কবির ‘বাদলও বরিষণে’র ছায়া অবলম্বনে রচিত এ নাটকের নাম ‘কালো হরিণ চোখ’। নাটকটির নাট্যরূপ দিয়েছেন বিষ্ণু ও পরিচালনা করেছেন সীমান্ত সজল। নাটকে মৌসুমী হামিদ অভিনয় করেছেন কাজরী চরিত্রে। এরই মধ্যে নাটকটির শুটিং শেষ হয়েছে।

মৌসুমী হামিদ বলেন, ঈদের পরপরই আমাদের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের গল্প অবলম্বনে কালো হরিণ চোখ নাটকে কাজ করেছি। আমাকে কাজরী চরিত্রে কাজ করার সুযোগ দেয়ার জন্য নির্মাতার প্রতি কৃতজ্ঞ। আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি চরিত্রটি ফুটিয়ে তুলতে। আশা করি দর্শকের ভালো লাগবে।

নির্মাতা জানান আগামী ২৯ আগস্ট মাছরাঙা টিভিতে নাটকটি প্রচার হবে ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন