বিনোদন

এবার জাজের ‘জিন’এ সজল

নাটক নিয়ে ব্যস্ততার শেষ নেই সজলের। পাশাপাশি চলছে সিনেমার কাজও। সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার নতুন একটি ছবিতে দেখা যাবে তাকে। সিনেমার নাম ‘জিন’। ২৬ আগস্ট থেকে ছবিটির শুটিং শুরু হবে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আরো অভিনয় করছেন— রোশান, পূজা চেরি ও পিয়া বিপাশা।

নির্মাতা নাদের চৌধুরী বলেন, হরর ঘরানার সিনেমা ‘জিন’। ইসলাম ধর্মে যে জিন-পরীর সম্পর্কে বলা আছে, সেটাই মূলত ছবির গল্পে উঠে আসবে। ছবিতে জিনকে কেন্দ্র করে, ঘটতে থাকে নানা ঘটনা।

তিনি আরো বলেন, সিনেমাটিতে অভিনয়ের বিষয়ে অনেকের সঙ্গে কথা হয়েছিল। শেষ পর্যন্ত সজলকে আমরা চূড়ান্ত করেছি। আগামী ২৬ আগস্ট থেকে মধুমিতা হাউজিংয়ে শুটিং শুরু করব। এরপর দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ হবে। আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত শুটিং হবে। সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ সম্পন্ন হতে একটু সময় লেগেছে। এখন একটানা শুটিং শেষ করব।

সজল অভিনীত প্রথম সিনেমা ‌‘নিঝুম অরণ্যে’র নায়িকা ছিলেন বাঁধন। এর পর দেখা যায় ‘রান আউট’ সিনেমায়, মৌসুমী নাগের বিপরীতে। মাহির সঙ্গে ‘হারজিৎ’ চলচ্চিত্রের কিছু কাজ করলেও প্রযোজক জটিলতায় আটকে আছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন