Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
আবারও ভিন্ন রূপে আসছে তারিক আনাম - দেশ রিপোর্ট আবারও ভিন্ন রূপে আসছে তারিক আনাম - দেশ রিপোর্ট

বিনোদন

আবারও ভিন্ন রূপে আসছে তারিক আনাম

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা তারিক আনাম খানকে ভিন্ন এক রূপে আবারও সিনেমার পর্দায় দেখা যাবে। ছবির নাম ‘মেকআপ’। এটি নির্মাণ করছেন অনন্য মামুন। নির্মাণের পাশাপাশি এর গল্প, ভাবনা ও চিত্রনাট্যও তৈরি করেছেন তিনি।

মামুন বলেন, গুণী অভিনেতা তারিক আনাম খানের সঙ্গে আবারও কাজ করছি। এবারের ভাবনা একেবারে ভিন্ন। দর্শক অন্য এক তারিক আনাম খানকে দেখবেন এই ছবিতে। এরই মধ্যে আমরা ছবির কাজ প্রায় শেষ করে এনেছি। আর ১০-১২ দিন কাজ করলেই শেষ হবে ছবির শুটিং। আগামী বৃহস্পতিবার থেকে ছবির শেষ অংশের কাজ করব মানিকগঞ্জে।

মামুন আরও বলেন, ছবির নাম শুনে কিছুটা হলেও আঁচ করা যায়, এর গল্পটি কেমন? এ বিষয় বিস্তারিত কিছু বলা ঠিক হবে না। এইটুকু ধারণা দিতে পারি, মেকআপের আড়ালে আমরা যতই নিজেকে আড়াল করি না কেন, আবেগ-অনুভূতি ও নিজের কাছ থেকে কখনও নিজেকে আড়াল করা যায় না। সময় হলে ছবির প্রসঙ্গে আরও কথা বলবো। আর অভিনয় শিল্পীদের নাম ঘটা করেই সবার সামনে তুলে ধরবো।

এরই মধ্যে তারা ‘মেকআপ’ ছবির শুটিং করেছেন সুনামগঞ্জ, মানিকগঞ্জ ও ঢাকার বেশ কিছু স্থানে। আগামী অক্টোবরে ছবিটি মুক্তি দেওয়া হবে বলে জানান নির্মাতা।

এর আগে ‘আবার বসন্ত’ ছবি দিয়ে একপ্রকার চমকে দিয়েছিলেন দর্শকদের এই জাঁদরেল অভিনেতা তারিক আনাম খান। অভিনয় করেছিলেন অল্পবয়সী তারকা অর্চিতা স্পর্শিয়ার প্রেমিক চরিত্রে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন