বিনোদন

রাজের সমাধিতে প্রযোজক ও শিল্পী সমিতির শ্রদ্ধা

কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের চলে যাওয়ার দুই বছর। এই উপলক্ষে চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি ও শিল্পী সমিতি নানা কর্মসূচির অয়োজন করেছে। আজ (বিএফডিসি) মসজিদে বাদ যোহর ও বাদ আসর রাজ্জাকের আত্মার মাগফিরাত কামনা করে কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এছাড়া বনানী কবরস্থানে নায়করাজের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ প্রযোজক পরিবেশক সমিতি ও শিল্পী সমিতি।

চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু বলেন, নায়করাজ আমাদের চলচ্চিত্রকে সমৃদ্ধ করে গেছেন। তাকে হারানোর ক্ষতি কখনোই পূরণ হবে না। সমিতির পক্ষ থেকে এই কিংবদন্তিকে শ্রদ্ধাভরে স্মরণ করছি। বাদ যোহর তার জন্য সমিতির পক্ষ থেকে এফডিসি মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এরপর সমিতির কমিটির সদস্যদের সঙ্গে নিয়ে নায়করাজের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছি। আমরা তার আত্মার মাগফিরাত কামনা করছি।

রাজ্জাকের পরিবারের পক্ষ থেকে এতিম শিশুদের খাবারের ব্যবস্থা করা হয়েছে। এছাড়া কোরআন খতম ও দোয়ার আয়োজন করা হয়েছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন