বিনোদন

বাংলাদেশে নাচবেনপারিশ্রমিক ছাড়া সানি লিওন !

বাংলাদেশের সিনেমায় অভিনয় করবেন বলিউড অভিনেত্রী সানি লিওন। যদিও তিনি বলিউড তারকা, তবে তাকে নিয়ে এ মূহুর্তে ঢালিউডে চলছে বেশ উন্মাদনা। ইতিমধ্যে খবরটি বেশ চমক তৈরি করেছে বাংলাদেশি সিনেমার দর্শকের মনে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও এ নিয়ে চলছে সমালোচনা ও আলোচনা।

আবার এটি নিয়ে চলছে প্রশ্ন এ গানের জন্য কত পারিশ্রমিক নিচ্ছেন সানি? সেই সঙ্গে সানি লিওনের অংশ নেয়া গানটির বাজেট কতো?

এ বিষয়ে কথা হয় শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের সাথে তিনি গণমাধ্যমকে জানান, গানটি বিগ বাজেটে তৈরি হবে। এর জন্য প্রায় অর্ধ কোটি টাকার মতো বাজেট রাখা হয়েছে।

সানি লিওনের পারিশ্রমিক সম্পর্কে রহস্য রেখে সেলিম খান বলেন, সানি লিওন আসলে গানটি আমাদের উপহার হিসেবে দিচ্ছেন। তিনি কোনো পারিশ্রমিকই নেবেন না।

তিনি আরও বলেন, উনারা বড় ইন্ডাস্ট্রির কলিজাওয়ালা আর্টিস্ট। উনাদের পক্ষে এসব দুই একটা কাজ ফ্রিতে করা কোনো ব্যাপারই না। সানি লিওন বাংলাদেশি সিনেমায় গান করছেন এ নিয়ে খুবই উচ্ছ্বসিত। তার এখানকার সিনেমায় কাজের আগ্রহ অনেক। এখানে পারিশ্রমিকের চেয়ে তার আন্তরিকতাকেই আমরা বড় করে দেখছি। পারিশ্রমিক তো একটা থাকবেই। সেটা পেশাদারীত্বের জন্যই গোপন থাকুক।

সানি লিওনির এই গানের শিরোনাম ‘সানি সানি’। আগামী ৯ সেপ্টেম্বর ভারতের মুম্বাইয়ে গানটির শুটিং শুরু হবে। তিন দিন ধরে চলতে থাকা এই গানের দৃশ্য ধারণের সেট নির্মাণের কাজ শুরু হবে ২৫ আগস্ট। প্রিয় চট্টোপাধ্যায়ের লেখা এই গানের সংগীত পরিচালক আকাশ সেন। আইটেম গানটির নৃত্য পরিচালনা করবেন ভারতের বব ও পাবন। এই গানে সানি লিওনির সঙ্গে দেখা যাবে মুম্বাইয়ের রাহুল দেবকে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন