বিনোদন

নতুন মিশনে যাচ্ছেন ঐশী

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল ফেরদৌস ঐশী। সুন্দরীদের মঞ্চ জয় করে এবার রূপালী পর্দায়। এখন  নিজের চমক দেখানোর অপেক্ষায় ।

সম্প্রতি শেষ হয়েছে ফয়সাল আহমেদ ও সানী সানোয়ারের পরিচালনায় ‘মিশন এক্সট্রিম’ সিনেমার কাজ। এ সিনেমাতে আরিফিন শুভর নায়িকা হিসেবে দর্শকরা তাকে দেখতে পাবেন। এদিকে চলতি মাসের শেষে নতুন সিনেমার মিশন শুরু করতে যাচ্ছেন ঐশী। সিনেমার নাম ‘আদম’। এটি পরিচালনা করছেন আবু তাওহীদ হিরণ।

এ বিষয়ে ঐশী বলেন, এ সিনেমাতে আমার চরিত্রের নাম সাজিয়া। গ্রামের মেয়ের একটি চরিত্র। আশির দশকে একটি গ্রামে ঘটে যাওয়া সত্য ঘটনা অবলম্বনে সিনেমাটি নির্মাণ হবে। বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। এ মাসের শেষদিকে এ সিনেমার শুটিং শুরু হবে। বর্তমানে চরিত্রটির জন্য প্রস্তুতি নিচ্ছি। পরিচালক আমাকে সহযোগিতা করছেন। এ সিনেমার গল্প, সংলাপ ও চিত্রনাট্য করেছেন মাসুদ পারভেজ। কাজটি নিয়ে আমি আশাবাদী।

সিনেমাটিতে ইয়াশ রোহানের বিপরীতে ঐশীকে দেখতে পাবেন দর্শকরা। এতে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, মুনিরা মিঠু, রাইসুল ইসলাম আসাদ, অ্যালেন শুভ্রসহ অনেকে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন