বিনোদন

শিঘ্রই আসছে ‘লাগ ভেল্কি লাগ’

মানিকের (আখম হাসান) বাড়ি বরিশালে না হওয়েও নিজেকে বরিশালের ছেলে হিসাবে পরিচয় দিয়ে লজিং মাস্টার হয়ে এক বাড়িতে আশ্রয় নেয়। তার বন্ধু রতন (সাজু খাদেম) মানিক কিছু না জানিয়ে চলে আসে মানিকের কাছে। সুমি (উর্মিলা শ্রাবন্তী) গামেন্টসে বোতাম সেলাইয়ের কাজ করে। অন্য দিকে সে শ্রমিক নেত্রী। কিছু দিনের জন্য গ্রামে এসেছে। সুমির সাথে মানিকের দন্ধ লেগেই আছে। এখন তাদের সাথে যোগ হয়েছে মানিক। সুমি মানিক রতনকে জানায় সে ঢাকাতে ফোন দিলে কয়েক ট্রাক শ্রমিক এসে তাদের তুলে নিয়ে যাবে। মাধুরি (চিত্রা দি) বয়স কালে বাবা মা বিয়ে না দেবার চেষ্টা করলেও পাত্রে বিভিন্ন ক্ষুদ ধরার কারনে বিয়ে হয় না।

এখন সে ঠোটে লাল লাপিস্টক, কপালে লাল টিপ দিয়ে গ্রামে সালমান খান খুঁজে বেড়ায়। বদর (ফারুক আহমেদ) অনেক গুলো বিয়ে করেছে। গ্রামে কেউ কেউ বলে ৭৫ টা ১০০ টা বিয়ে করে ফেলেছে। কোন বউ মারা গেছে। বেশীর ভাগ বউদের গ্রামের যুবক পোলাপান ভাগিয়ে নিয়ে গেছে। কারণ বদরের কপালে বউ টেকে না। বউ না থাকার কারন বদর সকাল বিকাল সন্ধ্যা বউ পিটায়। সর্ব শেষ শেফালী কে (নাদিয়া আহমেদ) বিয়ে করে নিয়ে আসে। গ্রামের সবাই অপেক্ষা থাকে কখন শেফালিকে মারধর করবে। শেফালী কে মারধর করা হয় না। কারণ তার শরীরে বইছে ডাকাতের রক্ত। এমনই গল্পে নির্মিত হচ্ছে ধারাবাহিক নাটক ‘লাগ ভেল্কি লাগ’।

এমনই গল্পের নাটকটি লিখেছেন বরজাহান হোসেন আর এটি পরিচালনা করেছেন ইমরান হাওলাদার। নাটকটিতে অভিনয় করেছেন,আখম হাসান, সাজু খাদেম, নাদিয়া আহমেদ, উর্মিলা শ্রবন্তী কর, মিশু সাব্বির, ফারুক আহমেদ, মুকতি জাকারিয়া, বরদা মিঠু, মুকুল সিরাজ, হিমি হাফিজ, শামিম, আলামিন ।

নির্মাতা জানান, ‘লাগ ভেল্কি লাগ’ নাটকটি ‍শিঘ্রই বেসরকারি টেলিভিশনে প্রচারিত শুরু হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন