বিনোদন

মুক্তি পেয়েছে ‘ব্যাড বয়েজ’

ওয়েব সিরিজ ‘ব্যাড বয়েজ’ মুক্তি পেয়েছে । সম্প্রতি একটি অনলাইন প্লাটফর্মে এই ওয়েব সিরিজটি মুক্তি পাই । এর কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য ফেরারি ফরহাদের। পরিচালনা করেছেন সৈকত নাসির।  এর আগে ‘দেশা দ্য লিডার’খ্যাত  নির্মাতা এর আগে ‘ট্র্যাপড’ নামে আরেকটি ওয়েব সিরিজ নির্মাণ করেছিলেন।

কমেডি, থ্রিলার ও রোমান্টিক ঘরানার ওয়েব সিরিজটি ভিজুয়ালাইজারের ব্যানারে নির্মিত হয়েছে। এটি মুক্তি পাচ্ছে পর্ব আকারে সিনেস্পট অরজিনালসে।

সৈকত নাসির বলেন, বাংলাদেশে এ রকম কন্টেন্টে এর আগে ওয়েব সিরিজ নির্মিত হয়নি। গল্পটি অসাধারণ। সব মিলিয়ে ভালো কিছু হয়েছে। দর্শক ভালো গল্পের ওয়েব সিরিজ দারুণ পছন্দ করেন। এ সিরিজটিই তার বড় প্রমাণ। অকল্পনীয় সাড়া পাচ্ছি।

‘ব্যান্ড বয়েজ’ ওয়েব সিরিজের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমতু রাতিশ, অ্যানি খান, অভি প্রামাণিক, রেজাউর রহমান রাজু, পৌলমী দাস, তিথি, উম্মে হাবিবা প্রমি, আবুল হোসেন মাহমুদ, নিশির সোরেন, দোলন প্রমুখ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন