বিনোদন

সনিকে নিয়ে নতুন লুকে সাকিবা

দীর্ঘদিন পর কাজে ফিরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা সাকিবা। ফিরেই শেষ করেছেন অহিদুজ্জামান ডায়মণ্ড পরিচালিত ‘রোহিঙ্গা’ ছবির কাজ। ছবিটির কাজ শেষ করেই শুরু করেছেন মিজানুর রহমান মিজান পরিচালিত ‘তোলপাড়’ ছবির কাজ। পরিচালক হিসেবে মিজানের সঙ্গে এই প্রথম কাজ করছেন তিনি। আর নায়ক হিসাবে ও প্রথমবার পাচ্ছেন সনি রহমানকে। তারা দুজনেই ‘তোলপাড়’ সিনেমায় পুলিশ অফিসার চরিত্রে অভিনয় করছেন ।

মিজানুর রহমান মিজান বলেন, আজ সকাল থেকে আমরা উত্তরার তিনশ ফিটে ‘তোলপাড়’ ছবির শুটিং শুরু করেছি। এখানে টানা চার দিন শুটিং করব। কিছু সিক্যুয়েন্স ও একটি ফাইটের শুটিং করব এখানে। আজ শুটিংয়ে অংশ নিচ্ছেন সনি রহমান ও নায়িকা সাকিবা। আগামীকাল থেকে নায়িকা মুনমুনকে নিয়ে আমরা অ্যাকশন দৃশ্যের চিত্রায়ণ শুরু করব।

মিজান আরো বলেন, এরই মধ্যে আমরা ছবির ৭০ শতাংশ কাজ শেষ করেছি। টানা শুটিংয়ের মধ্য দিয়ে আমরা কাজটি শেষ করতে চাই। অক্টোবরে আমরা ছবির গানের শুটিং করব। আশা করি, চলতি বছরেই ছবিটি মুক্তি দিতে পারব।

সাকিবা বলেন, মিজান ভাই যখন সহকারী পরিচালক ছিলেন তখন তার সঙ্গে কাজ করেছি। এখন তার সঙ্গে কাজ করছি একজন পরিচালক হিসেবে। তিনি একজন ভালো টেকনিশিয়ান। পরিচালক হিসেবে তার সঙ্গে কাজ করে বেশ মজা পাচ্ছি। এই ছবিতে শাকিবাকে একেবারেই ভিন্ন একটা লুকে দেখা যাবে।

তিনি আরো বলেন, ছবিটির বেশকিছু অংশের কাজ আগে হয়েছে। এটি আমার দ্বিতীয় লটের কাজ । এতে আমি প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করছি। গল্পটি দারুণ। এর আগে বউ সেজে অভিনয় করেছিলাম। এবার পুলিশের পোষাকে অভিনয় করছি। এমনই একটি দৃশ্য কাজ করছি আজ। নতুন লুকে দর্শকরা আমাকে ছবিতে দেখতে পাবেন।

সনি রহমান বলেন, অ্যাকশন, প্রেম-ভালোবাসার গল্প নিয়ে নির্মাণ হচ্ছে ‘তোলপাড়’ ছবিটি। আমি এই ছবিতে বেশ কয়েকটি গেটআপ নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছি। এই ছবিতে আমার বিপরীতে অভিনয় করছেন দুজন নায়িকা মৌমিতা মৌ ও সাকিবা। শিল্পী হিসেবে আমি চেষ্টা করছি ভালো কিছু উপহার দেওয়ার। আশা করি, সবাই ছবিটি পছন্দ করবেন।

সুইট ড্রিম মাল্টিমিডিয়া প্রযোজনায় পরিচালক মিজানুর রহমান মিজাননের এ্যাকশন ধর্মী ছবি ‘তোলপাড়’। আর দেশীয় চলচ্চিত্রে ফুল এক্যাশন সিনেমায় খল চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা মুনমুন। এ ছবিতে আরো অভিনয় করেছেন- মৌমিতা মৌ, আলেক জেন্ডার বৌ,রেবেকা,মাহমুদুল হক মিঠু,মারুফ আকিব,চিকন আলী,ফকিরা,বুসলি,রুমিও,ইমরান হাসু,লায়ন,অরিত্রা,কৌতুক অভিনেতা শাহীন খান সহ আরো অনেকে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন