বিনোদন

শ্রদ্ধা তাহলে সুমনকে পাচ্ছেন ‘মাসুদ রানা’য় !

বড় বাজেটের চলচ্চিত্র ‘মাসুদ রানা’র সম্ভাব্য নায়ককে নিয়ে ঢাকাই সিনেমার দর্শকদের আগ্রহের মধ্যেই সামনে এসেছে অভিনেতা এবিএম সুমনের নাম।শুটিং ‍শুরুর অপেক্ষায় থাকা এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রের অভিনেতা হিসেবে ঢাকা অ্যাটাকের সুমনের নামই প্রকাশ করা হয়েছে ইন্টারন্যাশনাল মুভি ডেটাবেইজে (আইএমডিবি)।

আর ‘মাসুদ রানা’ চরিত্রের জন্য বাংলাদেশে অডিশন নিতে আসা চলচ্চিত্রটির হলিউডি ইউনিট ডিরেক্টর ফিলিপ টানের সঙ্গে সুমনের একটি ছবি সেই আলোচনায় রসদ যোগাচ্ছে। কারন রিয়েলিটি শো ‘মাসুদ রানা’ থেকে এই চরিত্রটি রূপায়নের জন্য কাউকে নেয়া হচ্ছে না। কারণ চরিত্রটির জন্য যোগ্য কোনো প্রতিযোগী খুঁজে পাওয়া যায়নি। এদিকে মডেল-চিত্রনায়ক এ বি এম সুমনকে যোগ্য বলে মনে করছেন সিনেমা সংশ্লিষ্টরা।

এ বি এম সুমন বলেন, আমি মাসুদ রানা চরিত্রের জন্য অডিশন দিয়েছি। এখনো বিষয়টি চূড়ান্ত হয়নি। ফাইনাল চুক্তি না হওয়া পর্যন্ত এ বিষয়ে আমি কিছু বলতে চাই না।

এদিকে সিনেমাটির নায়িকার ভূমিকায় দেখা যাবে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে— এমন ঘোষণা আলোচনা ও বিতর্কের জন্ম দিয়েছে চলচ্চিত্র পাড়ায়। অন্যদিকে শ্রদ্ধা সিনেমাটিতে অভিনয় করছেন না বলে বক্তব্য দিয়েছেন। কিন্তু সিনেমাটিতে শ্রদ্ধা কাপুর অভিনয় করবেন তা শতভাগ নিশ্চিত করেছে জাজ মাল্টিমিডিয়া কর্তৃপক্ষ।

জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিম উল্লাহ খোকন বলেন, শ্রদ্ধা কাপুর থাকছেন কিনা এটা আগামী ২৭ সেপ্টেম্বর দেখতে পাবেন। এখন কিছুই বলতে চাচ্ছি না।

জাজ মাল্টিমিডিয়া এবার মাসুদ রানা সিরিজের তিনটি উপন্যাসের চলচ্চিত্রায়নের স্বত্ত্ব কিনে প্রথমে ১৯৬৬ সালে প্রকাশিত ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে চলচ্চিত্র নির্মাণে হাত দিয়েছে। চিত্রনাট্য পরিমার্জন, পরিবর্তন ও পরিবর্ধন করেছেন আবদুল আজিজ, নির্মাতা আসিফ আকবর ও তরুণ থ্রিলার লেখক নাজিম উদ দৌলা।

এর আগে ‘মাসুদ রানা’ অবলম্বনে চার যুগ আগে বাংলাদেশে একটি চলচ্চিত্র নির্মিত হয়েছিল, তাতে মাসুদ রানার ভূমিকায় ছিলেন সোহেল রানা। তাতে নায়িকা ছিলেন কবরী ও অলিভিয়া। মাসুদ রানা সিরিজের ‘বিস্মরণ’ অবলম্বনে নির্মিত ওই চলচ্চিত্রটি বেশ ব্যবসা করেছিল।

‘মাসুদ রানা’ যৌথ প্রযোজনার চলচ্চিত্র। বাংলাদেশের জাজের সঙ্গে সহ-প্রযোজক হিসেবে রয়েছে সিলভারলাইন প্রোডাকশন্স। এতে হলিউড ও ঢালিউডের অভিনয়শিল্পীরা একত্রে কাজ করবেন। আগামী ২৭ সেপ্টেম্বর সিনেমাটির শুটিং শুরু হবে। বাংলাদেশ, থাইল্যান্ড, যুক্তরাষ্ট্র ও আফ্রিকায় এর দৃশ্যধারণের কাজ হবে। এছাড়া হলিউড থেকে ডিওপি, অ্যাকশন পরিচালকও নেয়া হচ্ছে। তা ছাড়া সম্পূর্ণ টেকনিক্যাল টিম হলিউডের। বাংলাদেশের শিল্পীদের পাশাপাশি হলিউড, ভারত ও চীনের শিল্পীরা এতে অভিনয় করবেন বলে জানানো হয় জাজ মাল্টিমিডিয়ার সূত্র থেকে। ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন